ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অর্জুন রামপালের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১১:১৫ এএম, ২৩ ডিসেম্বর ২০১৮

একটি বিনোদন সংস্থার কাছ থেকে নেয়া এক কোটি টাকার ধার মেটাতে না পারায় বলিউট অভিনেতা অর্জুন রামপালের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে।

নির্দিষ্ট সময়ে ধারের টাকা ফেরত না পাওয়ায় ওয়াইটি এন্টারটেইনমেন্ট নামের একটি সংস্থা তার নামে এই মামলা করে।

জানা গেছে, ছবি বানানোর জন্য ওয়াইটি এন্টারটেইনমেন্টের কাছ থেকে ১ কোটি রুপি ধার নিয়েছিলেন অর্জুন রামপাল। ১২ শতাংশ সুদে তাকে এ টাকা ধার দেয় প্রতিষ্ঠানটি। গত মে মাসের ৯ তারিখে দেয়া এ অর্থ পরবর্তী ৯০ দিনের মধ্যে পরিশোধ করার কথা ছিল। অর্জুন তাদেরকে একটি চেকও দেন। কিন্তু চেকটি বাউন্স করে। তারপরই ওই সংস্থা অর্থ পুনরুদ্ধারের জন্য নেগোসিয়েবল ইনস্ট্রুমেন্ট অ্যাক্টে মামলা করে।

সংস্থাটির দাবি, অন্যান্যদের থেকে অনেক কম সুদেই তাকে ধার দেয়া হয়েছিল, কারণ অর্জুন বলিউডের অত্যন্ত প্রতিষ্ঠিত অভিনেতা। তিনি যে টাকা ফেরত দিতে অক্ষম হবেন, এমনটা ভাবতেই পারেনি তারা।

এ ছাড়া অর্জুন রামপালকে ঋণ দেয়ার পূর্বশর্ত ছিল, ধার পরিশোধে ব্যর্থ হলে অর্জুন যে উৎসগুলো থেকে অর্থ পাবেন, তার সব ওয়াইটি এন্টারটেইনমেন্টকে দিয়ে দিতে হবে। ফলে অর্জুন এখন যাদের কাছে অর্থ পাবেন, তাদের কাছ থেকে প্রয়োজনীয় অর্থ ওই প্রতিষ্ঠান নিয়ে নেবে। ওই ঋণের বিপরীতে ইতোমধ্যে সাড়ে ৭ লাখ রুপি সুদ পরিশোধ করা হয়েছে।

সম্প্রতি ‘দ্য ফাইনাল কল ওয়েব’ নামের একটি ওয়েব সিরিজ দিয়ে বিনোদনের নতুন মাধ্যমে যাত্রা শুরু করেছেন অর্জুন রামপাল। সম্প্রতি কাশ্মীরে শেষ করলেন সিরিজের প্রথম পর্যায়ের শুটিং। কিছুদিন আগেই টুইটারে এই সুখবর দেন তিনি। নতুন বছরে ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিরিজটি।

এমবিআর/এমএস

আরও পড়ুন