ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চীন সীমান্তে সাইকেল চালালেন সালমান (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:০৩ পিএম, ২৩ নভেম্বর ২০১৮

মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালিয়ে ঘুরছেন বলিউড সুপারস্টার সালমান খান-এমন দৃশ্য দেখতে পাওয়া খুব একটা অস্বাভাবিক নয়। তবে বৃহস্পতিবার তাকে সাইকেলে চেপে ঘুরতে দেখা গেল চীন সীমান্তের কাছাকাছি অঞ্চলে।

অরুণাচল প্রদেশের মেছুকাতে এক অনুষ্ঠানে যোগ দিতে যান বলিউড সুপারস্টার। অনুষ্ঠান শেষে মেছুকা ঘুরে দেখতে দ্বিচক্র এই যানবাহনকে বেছে নেন সালমান। এ সময় তার সঙ্গী ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু ও অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খাণ্ডু। পরে কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু টুইটারে ভিডিওতে পোস্ট করেন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, মন্ত্রীদের সঙ্গে সাইকেল চালিয়ে ফুরফুরে সময় কাটানোর পাশাপাশি দুটি অনুষ্ঠানে যোগ দেন সালমান খান। ডালমিয়া এমটিবি (মাউন্টেইন টেরেন বাইকিং) অরুণাচল হর্নবিলস ফ্লাইট ২০১৮-এর সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকার পাশাপাশি ষষ্ঠ মেছুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যালের উদ্বোধনও করেন তিনি। ওই অনুষ্ঠানে ২২ লাখ টাকায় অনুদান দেন সালমান খান। পাঞ্জাব থেকে বিশেষ বিমানে ডিব্রুগড় বিমানবন্দরে সকাল সাড়ে দশটায় পৌঁছান সালমান খান। সেখানে তাকে অভ্যর্থনা জানান রিজিজু। তারপর হেলিকপ্টারে করে দুজনে উড়ে আসেন মেছুকাতে।

সমুদ্রপৃষ্ঠ থেকে ৬ হাজার ফুট ওপরে চীন সীমান্তের একেবারে কাছে অবস্থিত মেছুকা বিশ্বের বিভিন্ন প্রান্তের পর্যটকদের অন্যতম আকর্ষণের জায়গা।

দুই মন্ত্রীর পাশাপাশি এদিন সালমানের সঙ্গে সাইকেল যাত্রায় অংশ নিয়েছিলেন ১০টি দেশের পর্যটকরা। অরুণাচলে এসে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বৃহস্পতিবার টুইট করে সালমানকে ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু।

এসআর/এমএস

আরও পড়ুন