ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মুন্না ভাই রণবীর কাপুর!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:০৩ পিএম, ২৩ জুন ২০১৮

রাজকুমার হিরানি পরিচালিত ‘সাঞ্জু’ সিনেমায় সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। শোনা যাচ্ছে রণবীর কাপুর নাকি সঞ্জয় দত্ত অভিনীত ‘মুন্না ভাই এমবিবিএস’ সিনেমার খন্ডাংশে অভিনয় করেছেন। চোখ কপালে উঠেতে পারে অনেকের। কখন আবার এই সিনেমায় অভিনয় করলেন রণবীর! আসল ঘটনা হল ‘সাঞ্জু’ সিনেমার অংশ হিসেবে পরিচালক হিরানি এটি পুনরায় নির্মান করেছেন। আর এখানেই চমক দেখিয়েছেন রণবীর।

এরই মধ্যে সিনেমাটির পোস্টার,গান এবং টেইলর দর্শকদের মনে ব্যাপক উত্তেজনা সৃষ্টি করেছে। সকলেই প্রিয় তারকা মুন্না ভাই খ্যাত সঞ্জয় দত্তের জীবনের গল্প শোনার জন্য আগ্রহভরে অপেক্ষা করছেন। আর ঠিক এমন সময়ে ছবিটির নির্মাণকারীরা দর্শকের আগ্রহ বাড়াতে মজার একটি টিজার শেয়ার করেছেন।

টিজারটিতে রণবীর কাপুরকে মুন্না ভাই চরিত্রে দেখা যাচ্ছে। এটি সঞ্জয় দত্তের অভিনয় জীবনের অত্যন্ত জনপ্রিয় একটি চরিত্র। মজার ব্যাপার হলো ‘মুন্না ভাই এমবিবিএস’ সিনেমার পরিচালকও ছিলেন রাজকুমার হিরানি। ‘সাঞ্জু’ সিনেমার নতুন এ টিজারে রণবীর কাপুর 'মুন্না ভাই এমবিবিএস' সিনেমার একটি প্রতিকী দৃশ্যের পুনরাবৃত্তি করেছেন।

ভিডিওটি শেয়ারের সময় পরিচালক রাজকুমার হিরানি লেখেন, ‘‘আশা করি ‘মুন্না ভাই এমবিবিএস’ এর ভিডিও দেখে আপনারা অনেক মজা পাবেন। দীর্ঘ ১৫ বছর পর আমি এটি পুনরায় নির্মাণ করলাম।’

‘সাঞ্জু’ চলচ্চিত্রের প্রধান চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন পারেশ রাওয়াল, দিয়া মির্জা, সোনম কাপুর, ভিকি কুসাল, মনীষা কৈরালা, জিম সারাব ও অনুশকা শর্মা । সঞ্জয় দত্তের জীবনী নির্ভর এই চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন বিন্দু বিনদ চোপড়া। ছবিটি ২৯ জুন মুক্তি পাবে।

এইচএ/এমএবি/এমএস

আরও পড়ুন