ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমান খান জেলে গেলে হাজার কোটি টাকার ক্ষতি!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:৩৩ পিএম, ০৫ এপ্রিল ২০১৮

প্রায় ২০ বছর ধরে ঝুলে থাকা কৃষ্ণসার প্রজাতির হরিণ শিকার মামলার রায় অবশেষে ঘোষণা করলো ভারতের যোধপুর আদালত। সেখানে বলিউড তারকা সালমান খানকে দোষী সাব্যস্ত করা হয়েছে। দেয়া হয়েছে ৫ বছরের কারাদণ্ড। আজ বৃহস্পতিবার (৫ এপ্রিল) থেকেই এই সুপারস্টারের ঠিকানা হতে পারে রাজস্থানের সেন্ট্রাল জেল।

এদিকে সালমানের দোষ প্রমাণিত হওয়ায় দুশ্চিন্তার কালো মেঘ ভর করেছে বলিউডের আকাশে। যদিও আপিল করার সুযোগ পাবেন সালমান, তবে তাকে সত্যি সত্যি জেলে যেতে হলে প্রায় ১ হাজার কোটি টাকা লোকসানের হুমকিতে পড়বে বলিউড।

বলিউডের একাধিক প্রযোজক তাই প্রার্থনা করবেন সালমান যেন আপিল করেন এবং উচ্চ আদালত থেকে মুক্ত হতে পারেন। সেইসঙ্গে অনেকে চাইছেন সালমানকে যেন জেলে যেতে না হয়।

সালমান খানের উপর এই মুহূর্তে ৫০০ কোটি টাকারও বেশি লগ্নিই রয়েছে। এরমধ্যে ‘রেসিং ৩’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। সালমানকে নিয়ে ছবিটির প্রচারণা চলছিলো ১৪ জুন মুক্তি পাবে বলে। সালমানকে হারিয়ে ছবির প্রযোজক দু চোখে অন্ধকার দেখবেন এটাই স্বাভাবিক।

পাশাপাশি ‘ভারত’ ও ‘দাবাং থ্রি’ ছবি দুটোও অন্যতম। এগুলো রয়েছে নির্মাণাধীন। আগামী বছরে ছবিগুলো মুক্তি দেয়ার লক্ষে সালমানকে নিয়ে পরিকল্পনা করা হয়েছিলো। তালিকায় রয়েছে ‘কিক ২’ ছবির নামও। কিন্তু সালমান জেলে গেলে এইসব ছবির প্রযোজকদের মাথায় হাত দিতে হবে।

শুধু তাই নয়, সালমান খান নিজেও প্রযোজনার সঙ্গে জড়িত। চলতি বছরেরন ২১ সেপ্টেম্বরে মুক্তি পাবে তার প্রযোজিত ‘লাভরাত্রি’ ছবিটি। আরও কয়েকটি ছবি প্রযোজনার পরিকল্পনা ছিলো তার। জেলে গেলে এইসব নিয়ন্ত্রণ ও দেখাশোনাতে মন্দ প্রভাব পড়বে।

এছাড়াও ‘বিগ বস’সহ বিভিন্ন রিয়েলিটি শো ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে নানা চুক্তিতে আবদ্ধ ছিলেন সালমান। সবকিছু মিলিয়ে এই দাবাং হিরোর শাস্তিতে বিরাট লোকসানের হুমকিতে পড়ে গেল বলিউড।

এলএ/আরআইপি

আরও পড়ুন