ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রিয়াঙ্কার অদ্ভূত পছন্দ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:২৯ পিএম, ০৩ জানুয়ারি ২০১৮

বলিউডের পর হলিউডেও সমান জনপ্রিয়তা পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের অভিনয় দক্ষতা ও গ্ল্যামার দিয়ে জায়গা করে নিয়েছে তিনি দর্শকদের হৃদয়ে। সম্প্রতি পেয়েছেন ডক্টরেট ডিগ্রিও। সময়টা এখন তুঙ্গে তার।

এবার নিজেই নিজের সম্পর্কে মজার এক তথ্য জানালেন এই অভিনেত্রী। সেটি হলো কেউ যদি নায়িকার হাঁড়ির খবর রাখেন, নিয়মিত তার উপর সোশ্যাল মিডিয়ায় নজর রাখেন সেই মানুষটিকে খুব পছন্দ করেন তিনি।

অন্য নারীরা সাধারণত প্রাইভেসি পছন্দ করলেও প্রিয়াঙ্কা পছন্দ করেন কেউ তাকে অনুসরণ করুক। হ্যাঁ, তার সমস্ত খবরাখবর অন্য কেউ রাখছে, তা খুবই ভাল লাগে অভিনেত্রীর। দর্শক ও ভক্তদের মন্তব্য, লাইক, সমালোচনাগুলো সম্পর্কে খোঁজ রাখতে ভালো লাগে তার। সম্প্রতি এক রিয়্যালিটি শোতে গিয়ে নিজেই জানালেন এই কথা।

এদিকে হলিউডের পাশাপাশি বলিউডের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন প্রিয়াঙ্কা। গেল বছরটা খুব একটা ভালো যায়নি অভিনেত্রী প্রিয়াঙ্কার। তবে বলিউডে সিনেমা প্রযোজনায় তিনি বেশ সফল হয়েছেন। চলতি বছরেও সেই ধারা বজায় রাখতে চাইছেন।

সর্বশেষ ভারতীয় টেলভিশনের পর্দাতেও দেখা যাবে নায়িকাকে। করণ জোহর ও রোহিত শেট্টির শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এ অতিথি বিচারক হিসেবে আসছেন তিনি। ভারতে কাজ সেরেই আবার ফিরে যাবেন হলিউডে। সেখানে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের কাজ এখনও বাকি। হলিউডের কিছু সিনেমাতেও কাজ করা কথা, সেগুলোও শেষ করবেন। বোঝাই যাচ্ছে, নতুন বছরটা বেশ ব্যস্ততা নিয়েই কাটবে এই অভিনেত্রীর।

এলএ/পিআর

আরও পড়ুন