ভিডিও EN
  1. Home/
  2. একুশে বইমেলা

বইমেলায় ফজলুল হক পলাশের ‘ভূত ভয়ঙ্কর’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:১৬ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

‘ভূত ভয়ঙ্কর’। বাবুই প্রকাশনা থেকে বইটি প্রকাশ করা হয়েছে। বইমেলায় পাওয়া যাচ্ছে। বইটি পড়লে গায়ের লোম খাড়া হয়ে যাবে; ভীষণ রকম ভয়ের গল্পে ভরা বইটি। ৫৩৮নং স্টলে শোভা পেয়েছে। ১৩ সংখ্যাটি বেশ মজার। বইয়ে গল্পের সংখ্যাও ১৩টি। এটি লেখকের ১০তম বই।

বইটির লেখক ফজলুল হক পলাশ। তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন। তার একাদিক ছোট গল্প, ছড়া ও কবিতার বই রয়েছে। লেখক জাগো নিউজকে বলেন, আমি নিশ্চিতভাবে বলতে পারি, ভূত ভয়ঙ্কর বইয়ের প্রতিটা গল্প পড়ার অভিজ্ঞতা অবশ্যই মনে রাখবার মতোই হবে। বইটি পড়ার পর পাঠকের সঙ্গে অতিপ্রাকৃত কিছু একটা তো ঘটবেই। আমি নিজেও এমন কিছু ঘটনার নীরব সাক্ষী। আলমগীর জুয়েলের প্রচ্ছেদে এবার বই মেলায় ভূত ভয়ঙ্কর প্রকাশিত হয়েছে।

প্রতি বছর বইপ্রেমীদের জন্য বইমেলায় লেখকের নিজস্ব কিছু অভিজ্ঞাতার সমারোহে ভৌতিক গল্প নিয়ে খেলা এ গল্পের বইটি। লেখক জানান, তার মনে জমে থাকা কথা, যেকোনো ধরনের অনুভূতি ঠিক আপনার মনের মতো করেই, বা তার চেয়েও অদ্ভুত সুন্দরভাবে গুছিয়ে গল্পের রূপ দিয়েছেন। এর আগে তিনি ছায়ামানব,অ্যানটিক, ভূত, ফড়িংসহ বেশকিছু অতিপ্রাকৃত ও ভৌতিক গল্পসমগ্র দিয়ে তিনি পেয়েছেন পাঠকমনে অনেক জনপ্রিয়তা। বইপ্রেমীদের অনুপ্রেরণায় তাই প্রতিবছরের মত এবারে বইমেলায় পাঠকের জন্য থাকছে তার দশম বই ‘ভূত ভয়ঙ্কর’।

এমএইচএম/জেএইচ/আরআইপি

আরও পড়ুন