ভিডিও EN
  1. Home/
  2. একুশে বইমেলা

বইমেলা নিয়ে ঢাকা এফএমে আরজে শান্ত

প্রকাশিত: ০৬:০১ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৭

মশিউর রহমান শান্ত তরুণ লেখক হিসেবে বেশ পরিচিত। একই সঙ্গে এবিসি রেডিওর আরজে হিসেবেও পরিচিতি পেয়েছেন। তবে এবার নতুন আঙ্গিকে আসছেন ঢাকা এফএমে।

এ ব্যাপারে আরজে শান্ত জাগো নিউজকে বলেন, ‘আমি মূলত গল্পের মানুষ। গল্প বলতে ভালোবাসি, গল্প শুনতে ভালোবাসি। তাই ‘বইকথা’ আমার জন্য নতুন এক ভালোবাসার জায়গা হবে।’

এর আগেও বইমেলা নিয়ে ‘বই পোকা’ নামে একটি অনুষ্ঠান করেছিলেন তিনি। এছাড়া এবারও বইমেলায় আসছে তার বই ‘সূর্যোদয়’। বইটি প্রকাশ করছে অনন্যা প্রকাশনী।

আরেকটি বই ‘৫০ তরুণের তারকা জীবন’ প্রকাশ করছে স্টুডেন্ট ওয়েজ। নতুন বই দুটি নিয়ে বেশ আশাবাদী তিনি। নিজেকে রেডিও জগতের বাইরে মূলত লেখক হিসেবেই দেখতে চান তিনি। ইতোমধ্যে তার ৭টি বই প্রকাশ হয়েছে। এছাড়া স্ক্রিপ্ট লিখছেন অবিরাম।

Shanto

অনুষ্ঠান সম্পর্কে ঢাকা এফএমের হেড অব প্রোগ্রাম সাকিব জানান, বরাবরের মত ঢাকা এফএম অসাধারণ কিছু উপহার শ্রোতাদের জন্য তৈরি করছেন। লেখক-প্রকাশকদের এই আড্ডা নতুন এক মাত্রা যোগ করবে।

‘বইকথা’ অনুষ্ঠিত হবে প্রতিদিন রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত। শুক্র এবং শনিবার সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত। রকমারি ডটকমের সৌজন্যে অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করছে নিউজ বাংলাদেশ ডটকম।

এসইউ/এমএস

আরও পড়ুন