ভিডিও EN
  1. Home/
  2. একুশে বইমেলা

বইমেলায় বইবার্তা প্রতিদিন

প্রকাশিত: ১০:৩১ এএম, ১৭ জানুয়ারি ২০১৭

‘একটি হলেও নবীন লেখকের বই কিনুন’- প্রতিপাদ্য সামনে রেখে অমর একুশে বইমেলা ২০১৭ উপলক্ষে প্রতিদিন প্রকাশিত বইয়ের খবরাখবর নিয়ে প্রকাশিত হবে বইবার্তা প্রতিদিন।

ইনসাইট এন্টারটেইনমেন্ট ইভেন্ট কমিউনিকেশনের ব্যানারে ‘বইবার্তা প্রতিদিন’ বুলেটিনে বইমেলা সম্পর্কিত সংবাদ, প্রতিদিনের নতুন বইয়ের সংবাদ, স্থিরচিত্র, দেশ-বিদেশে আয়োজিত বইমেলার বিভিন্ন তথ্য ও সংবাদ, বই সংক্রান্ত বিভিন্ন সংবাদ, লিটলম্যাগ পরিচিতি, লেখক, প্রকাশক ও বইমেলার আয়োজকদের সাক্ষাৎকার প্রকাশ করা হবে।

চার রঙের বিশেষ এ বুলেটিন বইমেলায় আগত দর্শনার্থী, কবি-লেখক, প্রকাশকদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে।

তাই বইমেলায় প্রকাশিত নতুন বইয়ের (কাব্যগ্রন্থ, উপন্যাস, গল্পগ্রন্থ, ছড়া, শিশুতোষগ্রন্থ, অনুবাদ, সাহিত্য, কল্পবিজ্ঞান ইত্যাদি) প্রচ্ছদ, গ্রন্থ পরিচিতি, গ্রন্থ সম্পর্কিত যেকোনো লেখা পাঠাতে পারেন। এছাড়া ছড়া-কবিতা, মতামত ইত্যাদি ছবিসহ প্রকাশ করবে বইবার্তা।

‘বইবার্তা’র নিয়মিত আয়োজনে আপনার বইয়ের সংবাদ ও অন্যান্য লেখা প্রকাশ করতে [email protected] ঠিকানায় ই-মেইল করতে পারেন।

এ বিষয়ে ইনসাইট এন্টারটেইনমেন্ট ইভেন্ট কমিউনিকেশনের চিফ অপারেশন ডিরেক্টর মো. সজীব উদ্দিন সরকার জাগো নিউজকে বলেন, ‘প্রতি বছরই প্রবীণ লেখকদের পাশাপাশি তরুণ এবং নবীন লেখকদের বই প্রকাশ হয়। অনেকেই প্রথম বই প্রকাশ করে সাড়া ফেলে দেন। আবার শুধু প্রচার-প্রচারণার অভাবে অনেকে থেকে যান আলোচনার বাইরে। তাই নবীন লেখকদের উৎসাহ দেয়াই আমাদের উদ্দেশ্য।’

এসইউ/জেআইএম

আরও পড়ুন