ভিডিও EN
  1. Home/
  2. শিক্ষা

স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতা বৃহস্পতিবার শুরু

প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬

শীতকালীন জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতা বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে। চার দিনব্যাপী ৪৫তম জাতীয় এ প্রতিযোগিতা এবার রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

উৎসব সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিভিন্ন উপ কমিটি করে দায়িত্ব দেয়া হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি) সূত্রে এ তথ্য জানা গেছে।

মাউশি সূত্র জানায়, উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এরই মধ্যে তিনি রাজশাহীর উদ্দেশে রওয়ানা করেছেন। এছাড়া বিভিন্ন ইভেন্টে এ শিক্ষকদের দায়িত্ব দেয়া হয়েছে। এর মধ্যে  রাজধানীর মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ হাফিজু ইসলাম, খুলনা জেলা শিক্ষা কর্মকর্তা কাজী মানোয়ার হোসেনকে উৎসবের সার্বিক দায়িত্ব পালনের জন্য নির্বাচিত করা হয়েছে।

এছাড়া, জামালপুরের বালিজুড়ি রওশন আরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শা.শিক্ষা) মো. আবুল কাশেমকে উপস্থাপনা ও ধারা বর্ণনা, রাজশাহী সরকারি মাদরাসার সহকারী শিক্ষক (শা.শিক্ষা) সাঈদ আহমেদকে টেবিল টেনিস, কুষ্টিয়া জেলা স্কুলের সহকারী শিক্ষক (শা.শিক্ষা) মো. নাফিউল ইসলামকে বাস্কেটবল ও প্রাথমিক চিকিৎসা, কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শা.শিক্ষা) মো. আনোয়ারুল আজমকে ভলিবল, রাজধানীর অগ্রণী স্কুল ও কলেজের সহকারী শিক্ষক (শা.শিক্ষা) মো. আব্দুর রোকন মাসুককে উপস্থাপনা ও ধারা বর্ণনা, ঝিনাইদহের ফজর আলী উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শা.শিক্ষা) মোসাম্মৎ সুরাইয়া বেগমকে ক্রিকেট, কিশোরগঞ্জের আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শা.শিক্ষা) মো. আব্দুল্লাহকে অ্যাথরেটিকস/হকি ইভেন্ট পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে।

দায়িত্বপ্রাপ্তদের ২৭ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি মঞ্জুর করা হয়েছে। দায়িত্বপালনের জন্য সরকারি বিধি অনুযায়ী তাদের সকল সুবিধা দেয়া হবে।

এনএম/একে/আরআইপি