ভিডিও EN
  1. Home/
  2. শিক্ষা

স্নাতকে ভর্তির রিলিজ স্লিপের মেধা প্রকাশ বৃহস্পতিবার

প্রকাশিত: ১০:২১ এএম, ১২ জানুয়ারি ২০১৬

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের মেধা তালিকা (১৪ জানুয়ারি) বৃহস্পতিবার প্রকাশ করা হবে।

উক্ত ফল এসএমএস এর মাধ্যমে বিকেল ০৪.০০ টা থেকে যে কোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে- (nu<space>athn<space>roll no) লিখে ১৬২২২ নম্বরে মেসেজ Send করলে ফল জানা যাবে এবং রাত ০৯.০০ টায় ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions অথবা admissions.nu.edu.bd) থেকে ফল পাওয়া যাবে। এ ভর্তি কার্যক্রম আগামী ২০ জানুয়ারি পর্যন্ত চলবে।

এ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions) থেকে জানা যাবে। স্নাতকোত্তর (প্রফেশনাল) ভর্তির আবেদনের সময় বৃদ্ধি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের স্নাতকোত্তর (প্রফেশনাল) কোর্সের বিএড, বিপিএড, বিএমএড, বিএসএড, এমএড, এমএসএড, এলএলবি শেষ বর্ষ ও বিএফএপ্রি ডিগ্রি, সংগীত বিষয়ে স্নাতকোত্তর ডিপ্লোমা মাস্টার্স অব মিউজিক ১ম পর্ব অনলাইন ভর্তি কার্যক্রমের প্রাথমিক আবেদনের সময় আগামী ২০ জানুয়ারি রাত ১২টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে ।

এ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions অথবা admissions.nu.edu.bd) থেকে জানা যাবে। মঙ্গলবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশন দফতর সূত্র এ তথ্য জানিয়েছে।
                
আমিনুল ইসলাম/এসএস/আরআইপি