ভিডিও EN
  1. Home/
  2. শিক্ষা

ভিকারুননিসায় প্রথম শ্রেণিতে ভর্তি শুরু রোববার

প্রকাশিত: ০৮:৪৬ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে প্রথম শ্রেণিতে ভর্তি আগামীকাল (রোববার) থেকে শুরু হবে এবং এ ভর্তি প্রক্রিয়া চলবে আগামী ১২ জানুয়ারি মঙ্গলবার পর্যন্ত। বিদ্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা যায়, মূল শাখায় ১ম শ্রেণির বাংলা ও ইংরেজি মাধ্যমের প্রভাতি শাখায় ভর্তির জন্য লটারিতে উত্তীর্ণদের রোববার (১০ জানুয়ারি) থেকে মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত এবং দিবা শাখার বাংলা ও ইংরেজি মাধ্যমে দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সোনালী ব্যংক লিমিটেড ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ শাখা থেকে ভর্তি ফরম সংগ্রহ করতে হবে। বাংলা মাধ্যমে ভর্তির জন্য ৭ হাজার ৬শ’ ও ইংরেজি মাধ্যমে ৮ হাজার ৭৫০ টাকা পরিশোধ করতে হবে।

লটারিতে উত্তীর্ণদের কেউ ভর্তি না হলে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি করা হবে। তাদেরকে ১৩ জানুয়ারি প্রভাতি শাখার বাংলা মাধ্যমে সকাল ৯টা হতে ১২টা পর্যন্ত এবং ইংরেজি মাধ্যমে ৯টা হতে ১২টা পর্যন্ত। এছাড়া দিবা শাখার বাংলা মাধ্যমে ১টা হতে ৪টা পর্যন্ত এবং ইংরেজি মাধ্যমে দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একই ব্যাংক থেকে ফরম সংগ্রহ করতে হবে।

ভর্তির সময় মূল প্রবেশপত্র সঙ্গে আনতে হবে এবং যারা কোটায় নির্বাচিত হয়েছে তাদের কোটার কাগজপত্র জমা দিতে বলা হয়েছে। এছাড়া ভর্তির সময় ছাত্রীর ২ কপি পাসপোর্ট সাইজ ও জন্ম নিবন্ধন সনদ। বাবা-মার ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ভর্তি ফরমে জমা দিতে হবে।

ভর্তি প্রক্রিয়া শেষে আগামী ১৭ জানুয়ারি রেবাবার থেকে ক্লাস শুরু হবে বলে বিদ্যালয় সূত্রে জানা গেছে।

এনএম/আরএস/এমএস