ভিডিও EN
  1. Home/
  2. শিক্ষা

উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

প্রকাশিত: ০৪:৩২ এএম, ১০ নভেম্বর ২০১৫

উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার থেকে অনলাইনে ও বিদ্যালয় অফিস থেকে ফরম সংগ্রহ করা যাবে।
 
ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রভাতী শাখার প্রাক-প্রাথমিক ইংরেজি ভার্সনে আজ থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। ২৬ ডিসেম্বর লটারি অনুষ্ঠিত হবে। ওই দিন বিকালে ফল প্রকাশ ও ২৯ ডিসেম্বর হতে ৩১ ডিসেম্বর পর্যন্ত ভর্তি হওয়া যাবে। প্রভাতী শাখা (ছাত্রী) ও দিবা শাখা ( ছাত্র) বাংলা ও ইংরেজী ভার্সনের প্রথম শ্রেণিতে আজ থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। ২৬ ডিসেম্বর লটারি অনুষ্ঠিত হবে। ওই দিন বিকালে ফল প্রকাশ হবে। ২৯ ডিসেম্বর হতে ৩১ ডিসেম্বর পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

প্রভাতী শাখা (ছাত্রী) ও দিবা শাখা( ছাত্র) ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ৭ম, ৮ম বাংলা ও ইংরেজি ভার্সনে আজ থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। ২৭ ডিসেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২৮ ডিসেম্বর বিকালে ফল প্রকাশ হবে। ৩ জানুয়ারি থেকে ৫ জানুয়ারি পর্যন্ত ভর্তি হওয়া যাবে।  প্রভাতী শাখা (ছাত্রী) ও দিবা শাখা( ছাত্র) বাংলা ও ইংরেজী ভার্সনের ষষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য পিএসসি পরীক্ষার ফল প্রকাশের পর থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে। ১৬ জানুয়ারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই দিনই ফল প্রকাশ করা হবে। ১৭ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

ভর্তির জন্য বিদ্যালয়ের অফিসের ৩ নম্বর কাউন্টার থেকে ফরম সংগ্রহ করা যাবে। বাংলা ভার্সনের জন্য দুইশ’ টাকা ও ইংরোজি ভার্সনের জন্য পাঁচশ’ টাকা ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে।

বিদ্যালয়ের ওয়েবসাইট www.wlfsc.edu.bd মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। এ জন্য বিকাশ একাউন্ট ০১৮৪১০১৩০১৩ এর মাধ্যমে দুইশ’ পাঁচ  টাকা পরিশোধ করতে হবে।   

এনএম/জেডএইচ/এমএস