ভিডিও EN
  1. Home/
  2. শিক্ষা

২০১৩ সালের অনার্স ২য় বর্ষের ফল প্রকাশ

প্রকাশিত: ১১:৪৪ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৩ সালের অনার্স ২য় বর্ষের ফলাফল মঙ্গলবার প্রকাশিত হয়েছে। এ পরীক্ষায় ২৯টি বিষয়ে সারাদেশে ৪১৭টি কলেজের ২ লাখ ২৫ হাজার ৭ জন পরীক্ষার্থী মোট ১৭১টি কেন্দ্রে অংশগ্রহণ করে।

উল্লেখ্য, বিগত ৩০ মে লিখিত পরীক্ষা শেষ হয়। এরপর মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রকাশিত ফলাফল মঙ্গলবার রাত ৮টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd এবং www.nubd.info থেকে জানা যাবে। এছাড়া যে কোনো মোবাইল থেকে SMS করেও ফলাফল জানা যাবে। এক্ষেত্রে Message অপশনে গিয়ে nuhp2 Roll লিখে ১৬২২২ নম্বরে Send করতে হবে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক ঘোষিত ক্র্যাশ প্রোগ্রামের অংশ হিসেবে পূর্ব ঘোষণা অনুযায়ী ৩ মাসের মধ্যেই এ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। ক্র্যাশ প্রোগ্রাম অনুযায়ী ইতোমধ্যে ২০১৪ সালের অনার্স ১ম বর্ষ, ২০১৩ সালের অনার্স ৩য় বর্ষ, ২০১৩ সালের অনার্স ৪র্থ বর্ষ এবং ২০১৩ সালের ডিগ্রি পাস পরীক্ষা ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

বর্তমানে ২০১২ সালের মাস্টার্স শেষ পর্ব ও ২০১৩ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষা চলছে। এ সকল পরীক্ষার ফলাফলও যথাসময়ে প্রকাশ করা হবে।
                        
আমিনুল ইসলাম/এসএস