ভিডিও EN
  1. Home/
  2. শিক্ষা

ভিকারুননিসার গভর্নিং বডির নির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন

প্রকাশিত: ১১:৩৭ এএম, ২২ এপ্রিল ২০১৭

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। সন্ধ্যায় ফলাফল ঘোষণার কথা রয়েছে।

এদিকে বিকেলে ভোটগ্রহণের শেষ মুহূর্তে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ ঘটনায় হামলার অভিযোগ করেছেন গভর্নিং বডির নির্বাচনে সদস্য প্রার্থী মো. ইউনুছ আলী আকন্দ (ব্যালট নং-৩)। বেইলি রোডে প্রতিষ্ঠানটির মূল ক্যাম্পাসে এ উত্তেজনার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদস্য প্রার্থী ইউনুছ আলী আকন্দ ও আতাউর রহমানের সমর্থকরা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এ নিয়ে স্কুলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্কুলের গেটের সামনে উভয় প্রার্থীর কর্মীরা পাল্টাপাল্টি বিক্ষোভ করেন।

প্রার্থী ইউনুছ আলী আকন্দ জাগো নিউজকে বলেন, টাকা দিয়ে আতাউর রহমান সবাইকে ম্যানেজ করে নিয়েছেন। অবৈধ্ভাবে জয়ী হতে তার লোকজন দিয়ে ভুয়া ভোটও দিচ্ছেন। এ কারণে তার কর্মীদের ক্যাম্পাস থেকে বের করে দেয়া হয়েছে। একপর্যায়ে তারা আমার লোকজনের ওপর চড়াও হন এবং আমার ওপর আক্রমণ করে।

তবে অভিযোগ অস্বীকার করে আতাউর রহমান বলেন, আমাকে হেয় করতেই এসব অভিযোগ করা হচ্ছে।

নির্বাচনে দায়িত্বরত প্রিসাইডিং অফিসার আবু আলী মো. সাজ্জাদ হোসেন বলেন, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে তাদের ভোট কেন্দ্র থেকে বের করে দেয়া হয়। এ ঘটনা ভোটগ্রহণে কোনো প্রভাব পড়েনি।

জানা যায়, প্রতিষ্ঠানটির চারটি শাখায় অভিভাবক প্রতিনিধি হিসেবে মোট ৩০ প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। এর মধ্যে সাতজন কলেজ প্রতিনিধি, মাধ্যমিকে ৯, প্রাথমিকে ১০ ও সংরক্ষিত নারী আসনে চারজন।

এছাড়া শিক্ষক প্রতিনিধি রয়েছেন ১২ জন। তার মধ্যে স্কুল পর্যায়ে ছয়জন, কলেজে দুই এবং সংরক্ষিত নারী শিক্ষা আসনে চারজন রয়েছেন।

এমএইচএম/এমএমএ/এএইচ/জেআইএম

আরও পড়ুন