ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের অর্থ সহায়তা দিলো বিকেএমইএ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:২২ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসায় ৫০ লাখ টাকার চেক হস্তান্তর করেছে বিকেএমইএ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের কাছে এ চেক হস্তান্তর করেন বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম।

চেক হস্তান্তর উপলক্ষে বিকেএমইএর ঢাকা কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম, এ কে এইচ আখতার হোসেন এবং আরিফুল ইসলাম আদিব।

অনুষ্ঠানের শুরুতেই আন্দোলনে আত্মত্যাগকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন বিকেএমইএ সভাপতি। তিনি বলেন, এ দেশের আপামর জনসাধারণের দীর্ঘদিনের লালিত স্বপ্ন একটি বৈষম্যবিরোধী সমাজ প্রতিষ্ঠার জন্য যারা জীবন উৎসর্গ করেছেন তারা আমাদের মাঝেই বেঁচে থাকবেন। যারা আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন তাদের সুচিকিৎসা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি সবার এগিয়ে আসা উচিত। এ কাজে একাত্ম হতে পেরে আমরা আনন্দিত।

এ সময় উপস্থিত ছিলেন বিকেএমইএর নির্বাহী সভাপতি ফজলে শামীম এহসান। আহতদের পাশে দাঁড়ানোর জন্য অর্থ সহায়তাই শেষ কথা নয় বলে তিনি উল্লেখ করেন। এক্ষেত্রে মেধা, শ্রম, সর্বোপরি সৎ উদ্দেশ্য নিয়ে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকেএমইএর সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি (অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, সাবেক সহ-সভাপতি মাসুদুজ্জামান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

কেএসআর/জেআইএম