ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

‘ড্রিম হোম’ ক্যাম্পেইন শুরু

ভিশন পণ্য কিনলেই একাধিক ফ্ল্যাট-গাড়ি-ফ্রিজ-এসি

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫৫ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৪

পণ্য কিনলে ফ্ল্যাট, গাড়িসহ একাধিক পণ্য জেতার সুযোগ সম্বলিত ‘ড্রিম হোম’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে দেশের শীর্ষ স্থানীয় শিল্পগ্রুপ আরএফএলের ইলেকট্রনিকস পণ্যের চেইন শপ ‘ভিশন এম্পোরিয়াম’।

মধ্যবিত্তের স্বপ্ন পূরণে এ অফারের আওতায় ভিশন এম্পোরিয়াম থেকে পণ্য কিনলে একাধিক ফ্ল্যাট, গাড়ি ছাড়াও থাকছে রেফ্রিজারেটর, এসি, টিভি, ওয়াশিং মেশিন ও এয়ার কুলারসহ বিভিন্ন ধরনের ইলেকট্রনিকস পণ্য ও গিফট ভাউচার জেতার সুযোগ।

ভিশন এম্পোরিয়াম থেকে ৫ হাজার টাকার পণ্য কিনে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন ক্রেতারা। ক্যাম্পেইনটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। প্রতি সপ্তাহে ঘোষণা করা হবে বিজয়ীদের নাম ও তুলে দেওয়া হবে পুরস্কার।

vision1

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে অনুষ্ঠানের মাধ্যমে এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

এ সময় আর এন পাল বলেন, এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা ভিশন ইলেকট্রনিকস তথা ভিশন এম্পোরিয়ামকে ক্রেতাদের কাছে আরো জনপ্রিয় করে তুলতে চাই। সে লক্ষ্যে আমরা দেশের প্রত্যন্ত অঞ্চলের ক্রেতাদের কাছে আধুনিক মানের ইলেকট্রনিকস পণ্য পৌঁছে দিতে দেশের সর্বত্র ভিশন এম্পোরিয়াম চালু করছি। ঢাকা শহরের পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্তে ভিশন এম্পোরিয়াম থেকে পণ্য কিনলেই ক্রেতারা ফ্ল্যাট, গাড়ি ছাড়াও পণ্য ও গিফট ভাউচার জেতার সুযোগ পাচ্ছেন।

আরএফএল গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ আল্লামা মুর্শিদ মুনীম বলেন, ভিশন এম্পোরিয়ামের ‘ড্রিম হোম’ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আমাদের ক্রেতাদের আরও কাছে পৌঁছে যেতে চাই। আশা করছি, এই অফারটি আমাদের ক্রেতাদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস-উদ্দীপনা সৃষ্টি করবে।

vision1

অনুষ্ঠানে ভিশন এম্পোরিয়ামের ডেপুটি জেনারেল ম্যানেজার কে এম শামসুজ্জামান নয়ন, আরএফএল রিটেইল চেইনের হেড অব মার্কেটিং শফিক শাহিন ও প্রাণ-আরএফএল গ্রুপের ডিজিএম (জনসংযোগ বিভাগ) তৌহিদুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বর্তমানে দেশের বিভিন্ন স্থানে ভিশন এম্পোরিয়ামের ২৯০টি শোরুম রয়েছে। এসব শোরুমের মাধ্যমে ফ্রিজ, এসি, টেলিভিশনসহ সব ধরনের আধুনিক মানের ইলেকট্রনিকস পণ্য ও সেবা পাচ্ছেন ক্রেতারা।

টিটি/এসএনআর/এমএস