ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

চীনের বিখ্যাত বার্থওয়্যার ব্র্যান্ড জোমো’র পরিবেশক হলো আরএফএল

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ১৮ জুলাই ২০২৪

চীনের বিখ্যাত বার্থওয়্যার ব্র্যান্ড ‘জোমো’র এক্সক্লুসিভ পরিবেশক হিসেবে কাজ করবে বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল।

বৃহস্পতিবার (১৮ জুলাই) আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র বসুন্ধরায় (আইসিসিবি) দুই প্রতিষ্ঠানের মধ্যে এসংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এখন থেকে জোমো’র স্যানিটারি ও বার্থওয়্যার ব্র্যান্ডের সব পণ্য বাংলাদেশের ক্রেতাদের কাছে পৌঁছে দেবে আরএফএল।

১৯৯০ সাল থেকে স্যানিটারি ও বার্থওয়্যার পণ্য উৎপাদন এবং বিপণন করছে চীনের জোমো গ্রুপ। বর্তমানে স্যানিটারি ও বার্থওয়্যার ক্যাটাগরিতে গ্রুপটি শাওয়ার ফসেট, বেসিন ফসেট, হার্ডওয়্যার, হার্ডওয়্যার এক্সেসরিজ, বাথরুম কেবিনেট, সিরামিক, বাথটাব, শাওয়ার রুমসহ নানা ধরনের পণ্য তৈরি করছে। বিশ্বের ১২০টি দেশে জোমো গ্রুপের ১০ হাজার শোরুম রয়েছে। গুণগত মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের পণ্য তৈরির জন্য প্রতিষ্ঠানটি রেড ডট ডিজাইন অ্যাওয়ার্ড ও জার্মান ডিজাইন অ্যাওয়ার্ডসহ বিশ্বের বিভিন্ন খ্যাতনামা পুরস্কার অর্জন করেছে।

অনুষ্ঠানে আরএফএল বাথরুম ফিটিংসের নির্বাহী পরিচালক মো. জাহাঙ্গীর আলম ও জোমো গ্রুপের গ্লোবাল ডিজিটাল রিটেইলিং বিজনেসের পরিচালক (অপারেশন্স) গ্যারি লিউ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

চীনের বিখ্যাত বার্থওয়্যার ব্র্যান্ড জোমো’র পরিবেশক হলো আরএফএল

আরও পড়ুন>

মো. জাহাঙ্গীর আলম বলেন, জোমো হলো চীনের একটি নেতৃস্থানীয় স্যানিটারিওয়্যার ব্র্যান্ড, যা উদ্ভাবনী এবং উচ্চমানের বাথরুম ফিটিংস উৎপাদনের জন্য বিখ্যাত। অন্যদিকে বাংলাদেশের আরএফএল গ্রুপ নির্মাণ সামগ্রী বিশেষ করে বাথরুম ফিটিংস ও স্যানিটারি সামগ্রী উৎপাদনের জন্য ব্যাপকভাবে সমাদৃত। বাংলাদেশের সর্বত্র আরএফএলের শক্তিশালী বিতরণ নেটওয়ার্ক রয়েছে। আশা করি, এ নেটওয়ার্ক ব্যবহার করে আমরা জোমো’র পণ্য বাংলাদেশের ভোক্তাদের কাছে পৌঁছে দিতে পারবো।

জোমো গ্রুপের পরিচালক গ্যারি লিউ বলেন, বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল এর সঙ্গে ব্যবসায়িক অংশীদারত্ব স্থাপন করতে পেরে আমরা আনন্দিত। এই অংশীদারত্বের লক্ষ্য বাংলাদেশের বাজারে উন্নতমানের এবং সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত স্যানিটারি এবং বার্থওয়্যার পণ্য সরবরাহ করা। বাংলাদেশের জনগণের জীবনযাত্রার মান বৃদ্ধির জন্য ক্রমাগত প্রচেষ্টা এবং নির্মাণ সামগ্রী ব্যবসায় দক্ষতার কারণে আমরা আরএফএলকে বেছে নিয়েছি।

অনুষ্ঠানে আরএফএল বাথরুম ফিটিংসের চিফ অপারেটিং অফিসার আবদুল্লাহ আল জুনায়েদ, আরএফএল গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ আল্লামা মোর্শেদ মুনিম, আরএফএল প্লাস্টিকস লিমিটেডের হেড অব মার্কেটিং দেবাশীষ সরকারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসআইটি/এএসএম