ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাণিজ্যমেলায় ফ্রাই বাকেটের খাবারে মুগ্ধ খাবারপ্রেমীরা

উপজেলা প্রতিনিধি | সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৮তম আসর। মেলায় এবারও খাবারের বিশাল সমাহার নিয়ে হাজির হয়েছে ফ্রাই বাকেট। এসব খাবারে চলে নানা অফার। সুলভমূল্যে ভালো মানের খাবার খেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন মেলায় আসা খাবারপ্রেমীরা।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় সরেজমিনে গিয়ে এমনই দৃশ্য চোখে পড়ে।

জানা যায়, ফ্রাই বাকেট স্টলে মিলছে স্পেশাল লাঞ্চ। স্টলে দর্শনার্থীরা মাত্র ১৩০ থেকে ২৯৫ টাকার মধ্যে বিভিন্ন ধরনের স্পেশাল লাঞ্চ উপভোগ করতে পারছেন।
এছাড়া ফাস্ট ফুডপ্রেমীদের জন্য ফ্রাইড চিকেন, তান্দুরি চিকেন, বার্গারসহ বিভিন্ন মজাদার খাবার পরিবেশন করছে ফ্রাই বাকেট।

বাণিজ্যমেলায় ফ্রাই বাকেটের খাবারে মুগ্ধ খাবারপ্রেমীরা

আফসানা আক্তার নামের এক খাবারপ্রেমী বলেন, সুলভমূল্যে ভালো মানের খাবার পাওয়া দুষ্কর বিষয়। ফ্রাই বাকেটের খাবারগুলো খুবই ভালো মানের। তাই কেনাকাটা শেষে এখানে এসেছি খাওয়া-দাওয়া করতে।

প্যাভিলিয়ন ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, আমরা সবসময় কমমূল্যে ভালো মানের খাবার সরবরাহ করে থাকি। এবার শুরু থেকেই খাবারপ্রেমীদের ভালো সাড়া পেয়েছি।

বাণিজ্যমেলায় ফ্রাই বাকেটের খাবারে মুগ্ধ খাবারপ্রেমীরা

মেলার সার্বিক নিরাপত্তা এবং আগত দর্শনার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরণে মেলা প্রাঙ্গণে পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও র্যাব নিয়োজিত থাকবে। এছাড়া সার্ভিস গেট ও ভিআইপি গেটের শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রাইভেট সিকিউরিটি গার্ড নিয়োগ করা হয়েছে। নিরাপত্তা অগ্রাধিকার বিবেচনায় মেলা প্রাঙ্গণের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, প্রবেশপথ, পার্কিং এরিয়া এবং সংশ্লিষ্ট সব এলাকায় প্রয়োজনীয় সংখ্যক সিসিটিভি স্থাপন করা হয়েছে।

এছাড়া মেলার প্রবেশপথে প্রয়োজনীয় সংখ্যক আর্চওয়ে ও মেটাল ডিটেক্টরের ব্যবস্থা করা হয়েছে। একইভাবে যে কোনো ধরনের অগ্নিদুর্ঘটনা প্রতিরোধে মেলায় সার্বক্ষণিক নিয়োজিত থাকবে ফায়ার ব্রিগেড।

রাশেদুল ইসলাম রাজু/এমকেআর/এএসএম