ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাণিজ্যমেলায় ভিশনের পণ্যে চলছে আকর্ষণীয় মূল্যছাড়

উপজেলা প্রতিনিধি | সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৭:০০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৮তম আসর। মেলা শুরুর প্রথমদিকে চাপ কম থাকলেও শেষ সময়ে বেড়েছে ক্রেতা-দর্শনার্থীর চাপ। মেলায় নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে ইলেকট্রনিক্স পণ্য পাওয়া যাচ্ছে। এর মধ্যে ভিশনের বিভিন্ন পণ্যে চলছে আকর্ষণীয় অফার। এর ফলে ভিশনের পণ্য নজর কাড়ছে ক্রেতা-দর্শনার্থীদের।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্রাণ-আরএফএল প্যাভিলিয়নের দ্বিতীয় তলায় দেখা যায় এমন চিত্র।

ভিশনের স্টলে রয়েছে ওয়াশিং মেশিন, টেলিভিশন, আয়রন, ফ্রিজ, এয়ার কন্ডিশনার (এসি), ফ্যান, ব্লেন্ডারসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য। মেলা উপলক্ষে কয়েকটি পণ্যে চলছে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

কথা হয় আলমগীর হোসেন নামের এক ক্রেতার সঙ্গে। জাগো নিউজকে তিনি বলেন, ভিশনের পণ্যগুলো দীর্ঘদিন টেকে। তাই মেলায় এসেই আগে ভিশনের স্টল খুঁজে বের করলাম।

ইব্রাহিম হোসেন নামের আরেক ক্রেতা বলেন, ভিশনের টেলিভিশনের কোয়ালিটি অনেক ভালো। মেলা থেকে বিশেষ ছাড়ে একটি টেলিভিশন কিনে নিয়ে যাচ্ছি।

প্যাভিলিয়নের ইনচার্জ হুজাইফা বলেন, মেলায় সবসময় ভিশনের ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বেশি থাকে। এবারও ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। আশা করছি, শেষ দিন বেচাবিক্রি আরও বাড়বে।

মেলার সার্বিক নিরাপত্তা এবং আগত দর্শনার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে মেলাপ্রাঙ্গণে পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও র‌্যাব সদস্য নিয়োজিত থাকছে। এছাড়া সার্ভিস গেট ও ভিআইপি গেটের শৃঙ্খলা বজায় রাখতে প্রাইভেট সিকিউরিটি গার্ড নিয়োগ করা হয়েছে। নিরাপত্তা অগ্রাধিকার বিবেচনায় মেলাপ্রাঙ্গণের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, প্রবেশপথ, পার্কিং এরিয়া এবং সংশ্লিষ্ট সব এলাকায় প্রয়োজনীয় সংখ্যক সিসিটিভি স্থাপন করা হয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/কেএসআর/এএসএম