ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

অফিসার্স ক্লাবের মেলায় নজর কেড়েছে হারল্যান স্টোর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:১২ পিএম, ০৭ ডিসেম্বর ২০২৩

অফিসার্স ক্লাবে শুরু হওয়া বার্ষিক আনন্দ মেলায় অংশ নিয়েছে দেশের একমাত্র অথেনটিক কসমেটিকস্ ব্র্যান্ড শপ হারল্যান নিউইয়র্ক স্টোর। উদ্ভাবনী ডিজাইন, প্রেজেন্টেশন আর অথেনটিক পণ্যে আকর্ষণীয় ছাড় দিয়ে নজর কেড়েছে স্টলটি।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হওয়া মেলায় ফিতা কেটে হারল্যান স্টলের উদ্বোধন করেন মন্ত্রিপরিষদ সচিব ও ক্লাব চেয়ারম্যান মো. মাহবুব হোসেন। এসময় রিমার্কের ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন, মহিলা কমিটির সভানেত্রী দিনা হকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে মাহবুব হোসেন হারল্যান স্টোরের পণ্যের ভূয়সী প্রশংসা করেন। পরে হারল্যানের স্টল ঘুরে দেখেন অতিথিরা। অফিসার্স ক্লাব মহিলা কমিটি আয়োজিত এ মেলা চলবে শনিবার পর্যন্ত।

হারল্যান স্টোর কতৃর্পক্ষ জানায়, সারা দেশের সবকটি আউটলেটে চলছে রেড ফ্রাইডে অফার। এছাড়া বিজয়ের মাসে রয়েছে বিশেষ ছাড়ের পাশাপাশি মেলা উপলক্ষেও হারল্যান স্টোরের বিভিন্ন পণ্যের ওপর রয়েছে আকর্ষণীয় ছাড়। ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে ও যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান ব্র্যান্ডের প্রোডাক্ট লাইনআপ আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মতো সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান স্টোরে।

হারল্যান ছাড়াও জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ ও স্কিন এবং লিলি'র অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘ব্লেইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি পাওয়া যাচ্ছে। রয়েছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ, ড্যাজলিং বিউটি ব্রাইটেনিং ক্রিম ও লোশন, বাটারি সফট ময়েশ্চারাইজিং ক্রিম ও লোশন। সিওডিলের বহুল সমাদৃত স্কিনকেয়ার প্রোডাক্ট লাইন আপ, ত্বকের বিভিন্ন রকম সমস্যা সমাধানে অত্যন্ত কার্যকর ভূমিকা রাখে। এছাড়া মেলায় স্কিন অ্যানালাইজারের মাধ্যমে ত্বক পরীক্ষা করা যাচ্ছে সহজেই।

এমএইচআর/জেআইএম