ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

উত্তরায় ‘ডেইলি শপিং’ এর আউটলেট উদ্বোধন

প্রকাশিত: ১০:১২ এএম, ২১ মার্চ ২০১৬

নিত্য প্রয়োজনীয় গৃহস্থালি পণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর উত্তরায় আরো একটি আউটলেট চালু করল রিটেইল চেইনশপ ডেইলি শপিং। সম্প্রতি উত্তরার ১০ নং সেক্টরে ২ নং রোডে নতুন এ আউটলেটটি উদ্বোধন করেন ডেইলি শপিংয়ের জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম। এটি দিয়ে ডেইলি শপিং এর আউটলেট দাঁড়াল ২৮ টিতে।

চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেটট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ ও প্লাস্টিক পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য পাওয়া যাবে উত্তরার এ আউটলেটে।

সাইফুল ইসলাম বলেন, ডেইলি শপিংয়ে ক্রেতারা পাচ্ছেন ন্যায্যমূল্যে পণ্য ক্রয়ের সুযোগ। পাশাপাশি রয়েছে ফ্রি হোম ডেলিভারি ও ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা। এছাড়া ডেইলি শপিং এ রয়েছে নগদ মূল্যছাড় ও আকর্ষণীয় অফার।

তিনি জানান, দেশের সব জায়গায় ক্রেতাদেরকে মর্ডান ট্রেডের সেবা দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ডেইলি শপিং। শিগগিরই উত্তরার ৯ ও ১৪ নং সেক্টরে আরো দুটি ডেইলি শপিংয়ের আউটলেট চালু করা হবে।
 
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ডেইলি শপিংয়ের সাইট অ্যাকুইজেশন ম্যানেজার জহিরুল ইসলাম, রিজিওনাল ম্যানেজার সাইদুর রহমান, সাপ্লাই চেইন ম্যানেজার মাহবুব আলম, অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মিরাজ সরকার।  

উল্লেখ্য রাজধানীর মধ্যবাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, ও মধুবাগে ডেইলি শপিংয়ের আউটলেট চালু রয়েছে।

এসএইচএস/পিআর