ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাণিজ্যমেলায় আকতার ফার্নিচারে বিশেষ ছাড়

উপজেলা প্রতিনিধি | সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ১৫ জানুয়ারি ২০২৩

খরা কাটিয়ে জমে উঠছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। দিনে দিনে বাড়ছে ক্রেতা ও দর্শনার্থীদের উপস্থিতি। মেলা উপলক্ষে বিভিন্ন স্টলে চলছে বাহারি অফার। এদিকে মেলায় বিশেষ ছাড়ে বিক্রি হচ্ছে আকতার ফার্নিচার।

রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বাণিজ্যমেলায় আকতার ফার্নিচারের প্যাভিলিয়নে গিয়ে এমন চিত্র দেখা যায়।

jagonews24

জানা যায়, মেলা উপলক্ষে আকতার ফার্নিচারের প্রতিটি পণ্যে ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। ছাড় দিয়ে এসব পণ্যের মধ্যে খাট ৭৬ হাজার পাঁচশো টাকা, ড্রেসিং টেবিল ৭১ হাজার ৮১০ টাকা, ওয়ারড্রব এক লাখ ২৬ হাজার ৪৬৮ টাকা, বেড সাইড টেবিল ৩১ হাজার ৯৯১ টাকা, ডাইনিং সেট দুই লাখ ২৭ হাজার ৪৮৭ টাকা, সোফা সেট দুই লাখ ৮০ হাজার ৩৭৭ টাকা, ক্যাবিনেট ৭৯ হাজার ২৮৪ টাকা, ডিসপ্লে ক্যাবিনেট ৭৮ হাজার ৭৮০ টাকা বিক্রি হচ্ছে।

আইরিন খানম নামে এক ক্রেতা বলেন, বাণিজ্যমেলায় পরিবারের জন্য কেনাকাটা করতে এসেছি। আক্তার ফার্নিচার আমার অনেক আগে থেকেই খুব পছন্দের। ছেলের জন্য বেড দেখছি। যদি ভালো লাগে তাহলে এখান থেকে কিনে নেবো।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় ১৩০ টাকায় মিলছে ক্রোকারিজ পণ্য

আকতার ফার্নিচারের জোনাল ম্যানেজার তোফায়েল আহমেদ বলেন, গতবারের তুলনায় এবারের মেলায় ভালো কেনাবেচা হচ্ছে। ছুটির দিনে ক্রেতাদের ভিড় থাকে। আশা করছি, আগামী দিনে ক্রেতাদের আরও বেশি সাড়া পাবো।

jagonews24

স্থায়ী ভেন্যুতে দ্বিতীয়বারের মতো আয়োজিত এ আন্তর্জাতিক বাণিজ্যমেলার প্রধান ফটক করা হয়েছে মেট্রোরেলের আদলে। রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) ও বাণিজ্য মন্ত্রণালয় যৌথভাবে এ মেলার আয়োজন করেছে।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় হাতিল ফার্নিচারে আকর্ষণীয় ছাড়

আরও পড়ুন: ১০ শতাংশ ছাড়ে ওয়ালটনের পণ্য বিক্রি

এবারের মাসব্যাপী মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে। তবে সাপ্তাহিক বন্ধের দিন রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। এবার মেলায় প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য ৪০ টাকা ও অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা। মেলার টিকিট অনলাইনে কিনলে ৫০ শতাংশ ছাড়ের সুযোগ রয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/আরএডি/জিকেএস