ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাণিজ্যমেলায় ১৩০ টাকায় মিলছে ক্রোকারিজ পণ্য

উপজেলা প্রতিনিধি | সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ১৪ জানুয়ারি ২০২৩

জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। ছুটির দিনে লোকে লোকারণ্য মেলা প্রাঙ্গণ। ক্রেতা-দর্শনার্থী বাড়ায় আকর্ষণীয় নানা অফার আর ছাড় দিচ্ছে বিভিন্ন স্টল। মেলায় মাত্র ১৩০ টাকায় পাওয়া যাচ্ছে নানা ধরনের ক্রোকারিজ পণ্য। তুলনামূলক সস্তায় নিত্যপ্রয়োজনীয় এসব পণ্য পেয়ে স্টলগুলোতেও ক্রেতাদের বেশ ভিড়।

শনিবার (১৪ জানুয়ারি) ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ফাহিম সোহানা ক্রোকারিজ পণ্যের স্টলে সরেজমিনে এমন চিত্র চোখে পড়ে।

বাণিজ্যমেলায় ১৩০ টাকায় মিলছে ক্রোকারিজ পণ্য

আরও পড়ুন: বিশাল আয়োজনে বাণিজ্যমেলায় প্রাণ

স্টলটিতে দেখা যায়, এখানে চামচ, ছুরি, কাটার, মেলামাইনের প্লেট, মেলামাইনের গামলা, ছাকনিসহ নানা পণ্য একই দামে বিক্রি হচ্ছে। অনেকেই নিজেদের চাহিদা মতো কিছু না কিছু কিনে নিয়ে যাচ্ছেন এ স্টল থেকে।

মাসুমা আক্তার নামে এক নারী জানান, রান্নার কাজে ব্যবহার করা যায় এমন সব নিত্যপ্রয়োজনীয় পণ্য এখানে কম দামে পাচ্ছি। কিছু প্লেট ও আমার মেয়ের লেখার জন্য একটি বোর্ড কিনেছি।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় ভিশনের পণ্যে ১০ শতাংশ ছাড়, ক্রেতাদের ভিড়

আফসানা খানম নামের এক ক্রেতা জানান, প্রতি বছরই মেলায় সপরিবারে ঘুরতে ও কেনাকাটা করতে আসি। মেলায় এসে এ ধরনের স্টল চোখে পড়ে। নিত্যপ্রয়োজনীয় নানা পণ্যে ব্যাপক ছাড় দিচ্ছে এসব স্টল। এখান থেকে একটি ফ্রুটস কাটার কিনেছি। এখন দেখছি, আরও কিছু প্রয়োজনীয় পণ্য কিনবো।

বাণিজ্যমেলায় ১৩০ টাকায় মিলছে ক্রোকারিজ পণ্য

ফাহিম সোহানা ক্রোকারিজ স্টলের ইনচার্জ মো. সুমন জানান, মেলা উপলক্ষে আমরা এই আকর্ষণীয় অফার দিয়েছি। ফলে মেলার প্রথম দিন থেকেই ক্রেতারা এসব পণ্য কিনতে আমাদের স্টলে ভিড় করছেন। গতবারের তুলনায় এবার ক্রেতাদের বেশি সাড়া পাচ্ছেন বলেও জানান তিনি।

আরও পড়ুন: ভোজন রসিকদের পছন্দের শীর্ষে মিঠাই

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলছে বাণিজ্যমেলা। তবে সাপ্তাহিক বন্ধের দিন রাত ১০টা পর্যন্ত খোলা থাকে। এবার মেলার প্রবেশ মূল্য প্রাপ্তবয়স্কদের জন্য ৪০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য ২০ টাকা।

রাশেদুল ইসলাম রাজু/কেএসআর/জেআইএম