ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

প্রাণ চাটনি কিনে স্মার্টফোন পেলেন ১২ জন

প্রকাশিত: ১১:৫৬ এএম, ২৫ জানুয়ারি ২০১৬

প্রাণ চাটনি স্মার্টফোন ক্যাম্পেইনে জয়ী ১২ জনের হাতে স্যামসাং গ্যালাক্সি জে ৫ তুলে দেয়া হয়েছে। রোববার প্রাণ-আরএফএল সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।
    
বিজয়ীরা হলেন- আরিফ হোসেন, আনোয়ার, মীর হোসেন, ইমরান হোসেন, মাসুদ, ইব্রাহিম, জাহাঙ্গীর হোসেন, অন্তু, পার্থ, সজিব বিশ্বাস, কবির এবং রিয়া।

গত বছরের ডিসেম্বরে এসএমএস প্রতিযোগিতার মাধ্যমে তারা এ পুরস্কার অর্জন করলেন।

‘প্রাণ চাটনি খাও সারাদিন, স্মার্টফোন জেতো প্রতিদিন’ এই স্লোগান নিয়ে শুরু হওয়া এ কর্মসূচি চলবে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রাণ এগ্রো লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শেখ সাজ্জাদ হোসেন, ক্যাটাগরি ম্যানেজার তোষন পাল, সহকারী ব্র্যান্ড ম্যানেজার সিফাত আহমেদ প্রমুখ।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে প্রাণ চাটনির গায়ে ৮ ডিজিটের ইউনিক কোডটি সংগ্রহ করতে হবে। তারপর মোবাইলের মেসেজ অপসনে গিয়ে CHT লিখে দিয়ে ৮ ডিজিটের ইউনিক কোডটি লিখে ২৩২৩ নম্বরে পাঠিয়ে দিতে হবে। প্রতিদিনের সবোর্চ্চ এসএমএস দাতাকে বিজয়ী ঘোষণা করা হবে। একটি ইউনিক কোড দিয়ে একটি এসএমএস করা যাবে।

পুরস্কার গ্রহণের সময় বিজয়ীকে ৮ ডিজিটের ইউনিক কোড সম্বলিত ওই প্যাকেটটি ও বিজয়ী এসএমএসটি সঙ্গে আনতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

একে/আরআইপি