ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

সাংবাদিককে মারধর ও ক্যামেরা ভাঙচুর করলো নকল হাজী

প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় হাজীর নামধারী নকল হাজীর বিরিয়ানির অতিরিক্ত দাম নিয়ে প্রতিবেদন করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন দুই গণমাধ্যমকর্মী। তারা হলেন মাই টিভির সিনিয়র রিপোর্টার ইউসুফ আলী এবং ক্যামরাপারসন সাব্বির আহমেদ।

শুধু প্রতিবেদক ও ক্যামেরাপারসনদের উপর হামলা চালিয়ে ক্ষান্ত হয়নি হাজীর বিরিয়ানি কর্তৃপক্ষ। তারা মাই টিভির ক্যামেরা, লাইট মেশিন ভাঙচুর করেছে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে মিউচুয়াল করার চেষ্টা করা হচ্ছে।

মাই টিভির সিনিয়র রিপোর্টার ইউসুফ আলী জানান, বাণিজ্য মেলায় অবস্থিত হাজীর বিরিয়ানি কর্তৃক এক ক্রেতার নিকট থেকে দেড়শ টাকার পণ্য বিক্রি করে দ্বিগুণ অর্থাৎ তিনশ টাকা বিল করা হয়েছে। বিষয়টি নিয়ে প্রতিবেদন করতে গেলে আমাদের উপর হাজীর বিরিয়ানি কর্তৃপক্ষ অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় ক্যামেরাম্যান আহত হয়েছেন। তারা ক্যামেরা ও লাইট মেশিন ভাঙচুর করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এদিকে হাজীর বিরিয়ানি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে দায়িত্বশীল কাউকে খুঁজে পাওয়া যায়নি।

মেলার আয়োজক কর্তৃপক্ষ রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) সচিব মো. ইউসুফ আলী বলেন, ঘটনাটি সম্পর্ক আমরা খোঁজ-খবর নিয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার চেষ্টা করছি।

এসআই/বিএ

আরও পড়ুন