ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

মেলায় ফ্রি দিচ্ছে প্রাণ গুড়া মশলা

প্রকাশিত: ০১:৫৮ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬

ভোক্তাদের মাঝে পরিচিতি বাড়াতে ফ্রি গুড়া মশলা দিচ্ছে দেশের বৃহৎ শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের খাদ্য প্রক্রিয়াজাত প্রতিষ্ঠান ‘প্রাণ’। মেলা উপলক্ষে ক্রেতা-দর্শনার্থীদের জন্য দিচ্ছে বিভিন্ন অফারসহ বিশেষ মূল্যছাড়। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রাণ গুড়া মশলার ৩৮ নং প্রিমিয়ার স্টলে পাওয়া যাচ্ছে এসব সুযোগ।
 
হলুদ, মরিচ, ধনিয়া জিরার গুড়া মশলা, হালিম, চটপতি, বোম্বে বিরিয়ানির মশলা, ক্ষীর মিক্স, কাবাবের মশলা, দি সেফ ম্যাকারনি, প্রাণের আচার, ঘি, সরিষার তেল,  সসসহ প্রাণের তৈরি রান্নার সব মশলা পাওয়া যাচ্ছে এই স্টলে।
   
মেলায় প্রাণ গুড়া মশলার প্রিমিয়ার স্টলে দায়িত্বরত কর্মকর্তা তানভির হাসান জানান, স্বল্পমূল্যে সুস্বাস্থ্যকর রান্নার সব মশলা তৈরি করছে প্রাণ। মেলা উপলক্ষে ১০টি আকর্ষণীয় প্যাকেজে বিশেষ অফার নিয়ে এসেছে প্রাণ গুড়া মশলা। এর মধ্যে রয়েছে বন্ধন প্যাক, বন্ধন প্যাক-২, যুগল প্যাক, স্বাদের অফার, আপ্যায়ন প্যাক, উৎসব প্যাক, ফ্যামিলি প্যাক, টিফিন প্যাক, লিটার অফার, বিগ লিটার অফার।

সর্বনিম্ন ৮০ টাকা থেকে এক হাজার টাকায় পাওয়া যাচ্ছে এসব অফার। প্রতিটি প্যাকেজে ক্রেতারা পাচ্ছেন তেলের জার, বালতি, চামচ, ফুড কন্টেনার, টিফিন বক্সসহ নানা পণ্য ফ্রি। এছাড়াও ভোক্তাদের মাঝে পরিচিতি বাড়াতে প্রতিদিন ১০০ জন দশনার্থীকে কোনো ধরনের পণ্য কেনা ছাড়াই একদম ফ্রি দেয়া হচ্ছে গুড়া মশলা।

তানভির জানান, মেলায় আমাদের বিশেষ আকর্ষণ ইউরোপ থেকে বোতলজাতকৃত ভিটামিন এ, ডি ও ই সমৃদ্ধ সালফ্লাওয়ার তেল। বিগ লিটার অফারে এক হাজার টাকা মূল্যের ৫ লিটার তেলের সঙ্গে একটি ৩০ লিটারের বালতি ও লিটার অফারে ২১০ টাকার ১ লিটার তেলের সঙ্গে একটি অয়েল জার ফ্রি দেওয়া হচ্ছে।

এছাড়াও ১০০ টাকার পণ্য কিনলেই ১০ শতাংশ নগদ ছাড় পাচ্ছেন ক্রেতারা। মেলায় দশনার্থীদের বেশ সারা পাওয়া যাচ্চে। বিক্রিও ভালো হচ্ছে।

উল্লেখ, গত ১ জানুয়ারি মাস ব্যাপি ২১তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত। রফতানি উন্নয়ন ব্যুরো ও বাণিজ্য মন্ত্রণালয় আয়োজিত এবারের মেলায় বাংলাদেশসহ মোট ২২টি দেশ অংশ নিয়েছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে। মেলায় প্রাপ্তবয়স্কদের জন্য প্রবেশ মূল্য বা টিকিট মূল্য ৩০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য থাকছে ২০ টাকা করে।   

এসআই/এসকেডি/পিআর

আরও পড়ুন