ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাণিজ্য মেলায় আরএফএল এর জমজমাট আয়োজন

প্রকাশিত: ১০:৪৫ এএম, ১৮ জানুয়ারি ২০১৬

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ব্যাপক পরিসরে অংশগ্রহণ করেছে আরএফএল। চারটি প্যাভিলিয়ন, দুইটি প্রিমিয়ার স্টল এবং তিনটি স্টল নিয়ে বসেছে আরএফএল পণ্যের পসরা। এসব স্টলের মধ্যে আরএফএল প্লাস্টিকস, বেস্ট বাই, রিগাল ফার্নিচার, ভিশন ইলেক্ট্রনিকস, টপার এবং দুরন্ত বাইসাইকেল অন্যতম।

মেলার ১৮তম দিন সোমবার দেখা যায়, আকর্ষণীয় প্যাকেজে মানসম্পন্ন পণ্য ক্রয়ের পাশাপাশি বাড়তি উপহার প্রাপ্তির কারণে আরএফএল এর প্যাভিলিয়নগুলো ক্রেতা এবং দর্শনার্থীদের অন্যতম গন্তব্যে পরিণত হয়েছে। মেলার ১৬ নম্বর প্যাভিলিয়নে প্রায় ৩ হাজার পণ্যের পসরা বসিয়েছে আরএফএল প্লাস্টিকস।

আরএফএল এর প্যাভিলিয়নে সোফা, ওয়ারড্রোব, কনটেইনার থেকে শুরু করে সব পণ্যে শতকরা ১৫ ভাগ ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার কিনলে ক্রেতারা একটি কুপন পাচ্ছেন। এই কুপন থেকে লটারির মাধ্যমে নির্বাচিত ২০ জন ক্রেতা বিশেষজ্ঞ ডাক্তারের কাছে বিনামূল্যে মেডিকেল চেক আপের সুযোগ পাবেন।

RFL-Pavilion

এছাড়া অন্যান্য পণ্যের ক্রেতাদের কুপনের র্যাফেল ড্র থেকে লটারির মাধ্যমে দু’জন ক্রেতা পাবেন ‘ঢাকা-ব্যাংকক-ঢাকা’ বিমান টিকিট। আরো পঞ্চাশ জন ক্রেতা পাবেন সেলিব্রেটিদের সঙ্গে ডিনারের সুযোগ। বড় পণ্যের ক্ষেত্রে বিনামূল্যে হোম ডেলিভারির ব্যবস্থা রয়েছে।

মেলার ২২ নম্বর প্যাভিলিয়নে নতুন নতুন ডিজাইনের প্রায় ১৫শ’ পণ্যের পসরা সাজিয়েছে ইটালিয়ানো। মেলামাইন, হটপট, ফ্লাস্ক, বেবি ফিডিং, ক্লিনিং আইটেম, স্টেশনারি, ক্লিপ ও ব্যান্ডসহ বিভিন্ন পণ্য পাওয়া যাচ্ছে। সকল পণ্যে রয়েছে শতকরা ১০ ভাগ ডিসকাউন্ট।  

এছাড়া ১৩ নম্বর প্যাভিলিয়নে রিগাল ফার্নিচার এবং ভিশন ইলেক্ট্রনিক্স এর পণ্য পাওয়া যাচ্ছে। এসব পণ্যের মধ্যে রয়েছে খাট, সোফা, ডাইনিং টেবিল, রিডিং টেবিল, আলমারি, ওয়ারড্রোব ও শোকেস। রিগালের সব পণ্যের ক্ষেত্রে শতকরা ১৫ ভাগ ডিসকাউন্ট এবং বিনামূল্যে হোম ডেলিভারির ব্যবস্থা রয়েছে।  

RFL-Pavilion

আর ভিশন এর টিভি, রেফ্রিজারেটর, ইলেকট্রিক কেটলি, ওভেন, আয়রন ও বিভিন্ন ইলেক্ট্রনিক্স পণ্য শতকরা ২০ ভাগ পর্যন্ত ডিসকাউন্টে বিক্রি হচ্ছে।

মেলার ৩৯ নম্বর প্যাভিলিয়ন ‘বেস্ট বাই’-এ আরএফএল এর প্রায় ৩ হাজার পণ্য স্থান পেয়েছে। সেখানে সব ধরনের পণ্যে রয়েছে ৫ থেকে ৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

আর ৫১ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে ‘দুরন্ত’ ব্র্যান্ডের বিভিন্ন বাইসাইকেল। এছাড়াও ২, ৯, ১৯১ ও ২০১ নম্বর স্টলে রয়েছে আরএফএল এর বিভিন্ন পণ্য।       

এসএইচএস/পিআর