ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাণিজ্য মেলায় প্রাণ এর বিশেষ অফার

প্রকাশিত: ০৪:২৬ পিএম, ১২ জানুয়ারি ২০১৬

দেশের অন্যতম বৃহৎ খাদ্যপণ্য প্রক্রিয়া ও বাজারজাতকারী প্রতিষ্ঠান প্রাণ এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বৃহৎ পরিসরে অংশ নিয়েছে। ৫০০টির অধিক প্রাণপণ্য নিয়ে নয়টি স্টল ও প্যাভিলিয়ন সাজানো হয়েছে। গ্রাহকরা বিভিন্ন প্যাকেজের আওতায় এসব পণ্য কিনতে পারবেন। এছাড়া নির্দিষ্ট মূল্যের পণ্য কিনলে রয়েছে নগদ মূল্যছাড়।

প্রাণ ফুডস এর প্রধান বিপণন কর্মকর্তা আলী হাসান জানান, এ বছর মেলাকে সামনে রেখে প্রাণ ২৫টি নতুন পণ্য নিয়ে এসেছে। এ পণ্যগুলোর মধ্যে রয়েছে ম্যাকারনি, হট আম ও জলপাইয়ের আচার, গার্লিক পাউডার, সানফ্লাওয়ার ওয়েল, স্টিক নুডলস, স্বাদের মসলা ও রাইস ব্রান ওয়েল ইত্যাদি।

তিনি জানান, এবারের বাণিজ্য মেলায় প্রাণ এর নয়টি প্যাভিলিয়ন ও স্টলে ৪৪টি বিশেষ প্যাকেজ অফার চালু রয়েছে। তারমধ্যে ১৫নং প্যাভিলিয়নে রয়েছে ৩০টির বেশি অফার। এসব প্যাকেজে সর্বোচ্চ ১১৮ টাকা পর্যন্ত নগদ মূল্যছাড দেওয়া হচ্ছে। এছাড়া ক্রেতারা নূন্যতম ১০০ টাকার পণ্য কিনলেই ১০ টাকা ছাড় পাচ্ছেন।

মেলায় ৬ ও ১১নং প্রিমিয়ার প্যাভিলিয়নে নানা ধরনের বিস্কুট ও বেভারেজ পণ্য পাওয়া যাচ্ছে। অন্যদিকে নুডুলস, কেক, মসলা, দুগ্ধপণ্য, ও তৈরি পোশাক দিয়ে সাজানো হয়েছে যথাক্রমে ১০, ৩৬, ৩৮, ৪১ ও ৩৫ নম্বর স্টল।

আলী হাসান জানান, এসব প্যাকেজ অফারে ক্রেতাদের নিকট থেকে অভূতপূর্ব সাড়া পাচ্ছি। ‘গত বছরের তুলনায় এবার ক্রেতা ও দর্শণার্থীদের ভিড় বেশি।

তিনি বলেন, দেশি ও বিদেশি ক্রেতাদের আকৃষ্ট করতেই বাণিজ্য মেলায় অংশগ্রহণ করেছে প্রাণ। তাছাড়া ভোক্তাদেরকে পণ্য সম্পর্কে অবহিত করা এ মেলায় অংশগ্রহণের অন্যতম কারণ।

বিএ