ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

ঢাকাস্থ বরিশাল জেলা সমিতির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ০৩:১০ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৫

ঢাকাস্থ বরিশাল জেলা সমিতির ২০১৬-১৭ মেয়াদের নতুন কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রাজধানীর পল্টনে সমিতির নিজস্ব কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়।

দেশ জেনারেল ইনসুরেন্স কোম্পানি লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক সরদার মো. মুজিবর রহমানকে সভাপতি ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (যুগ্ম-সচিব) মোহাম্মদ ইব্রাহিম খলিলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
 
কমিটিতে সহ-সভাপতি মো. আবুল কালাম আজাদ. প্রকৌশলী বদরুল হাসান, ডা. মো. নজরুল ইসলাম,  তোফায়েল আহমেদ, সুলতান আহমেদ এফসিএ, যুগ্ম- সাধারণ সম্পাদক এস. এম সফিউল্লাহ, মো. মফিজুর রহমান, অর্থ  সম্পাদক মো. রিয়াজ হাসান, দফতর সম্পাদক মো. হারুন-অর-রশিদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

প্রচার ও প্রকাশনা সম্পাদক  মাহমুদ হাসান, শিক্ষা সম্পাদক মো. ইসমাইল হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক  মির্জা জাহাঙ্গীর হোসাইন সানু, স্বাস্থ্য সম্পাদক  ডা. মো. মশিউজ্জামান পান্নু,  শ্রম সম্পাদক মো. আব্দুল হান্নান, সমাজ সেবা সম্পাদক  কাজী  গোলাম মাইনুদ্দিন আহমেদ স্বপন, আইন সম্পাদক  মো. হারুনার রশিদ।

ক্রীড়া ও যুব সম্পাদক ড. হারুন-অর-রশিদ বিশ্বাস, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মিসেস সাইয়েদা খানম এবং  মোহাম্মদ সাহজাহান খান, মো. গোলাম মাহবুব, মো. দেলোয়ার হোসেন, আ. জব্বার খান, মো. নুরুল হক, আবু বকর সিদ্দিক সোহেল, মো. গোলাম ফারুক, আবুল কালাম আজাদ ও মো. মরিুজ্জামান শাহীন নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

এসকেডি/আরআইপি