ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

ব্যাংকারস মিট কাস্টমারস মিনি পার্লামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৫১ এএম, ২৭ নভেম্বর ২০১৫

বিভিন্ন ব্যাংকের শীর্ষ কর্তাদের সঙ্গে সাধারণ গ্রাহকদের সরাসরি অালাপনের বিশেষ আয়োজন ‘ব্যাংকারস মিট কাস্টমারস’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ অডিটরিয়ামে এ আলাপন অনুষ্ঠিত হয়।

এ অায়োজনের সঞ্চালনা করেন বাংলাদেশ ব্যাংকের প্রধান অর্থনীতিবিদ বিরু প্রকাশ পল।

বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী এই আয়োজনে অংশ নেন ১১টি সরকারি ও বেসরকারি ব্যাংকের শীর্ষ কর্তারা।

ব্যতিক্রমধর্মী এ অায়োজনে গ্রাহকদের নানা প্রশ্নের জবাব দেন অংশগ্রহনকারী ব্যাংক কর্মকর্তারা। আলোচনায় সঞ্চয়, ঋণ ও উদ্যোগতাদের নানা সুবিধা অসুবিধা নিয়ে বিভিন্ন ব্যাংকের কৌশলের কথা জানান ব্যাংকের শীর্ষ কর্তারা।

এ আয়োজনকে ব্যাংকার ও গ্রাহকদের মিনি পার্লামেন্ট হিসেবে উল্লেখ করা হয়। এ ধরনের অনুষ্ঠান বাংলাদেশে এই প্রথম অনুষ্ঠিত হলো বলে জানানো হয়।

প্রশ্নোত্তর পর্বে অংশ নেন সোনালী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) দিদার মো. আবদুর রব, অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. সাঈদ আবদুল হামিদ, জনতা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আবদুস সালাম, এনসিসি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম হাফিজ আহমেদ, ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সেলিম আর এফ হোসাঈন, এবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রেসিডেন্ট শামীম আহমেদ চৌধুরী, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং কমার্শিয়াল ব্যাংকিং এর প্রধান মো. এনামুল হক, এইচএসবিসি রিটেইল ব্যাংকিং হেড মো. সাব্বির আহমেদ, দ্য প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার ফজলে রশিদ, দ্য সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সোহাইল আর কে হোসাইন, এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. হায়দার আলী মিয়া।

এমএম/একে/এমএস