ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

মতিঝিলে বিনিয়োগকারী আটক

প্রকাশিত: ১০:৫৪ এএম, ০৩ নভেম্বর ২০১৫

পুঁজিবাজারে অস্থিতিশীলতার প্রতিবাদে বিনিয়োগকারীদের মানববন্ধন চলাকালে মোহাম্মদ রিয়াদ নামে স্টারলিংক সিকিউরিটিজের এক বিনিয়োগকারীকে আটক করেছে মতিঝিল থানা পুলিশ।

মঙ্গলবার স্টারলিংক সিকিউরিটিজের এক কর্মকর্তা মোবাইল ফোনে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই কর্মকর্তা জানান, রাজধানীর মতিঝিলে অবস্থিত ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের সামনে থেকে তাকে আটক করা হয়েছে। সিকিউরিটিজ হাউজে তার কোড নং ২৬০০১ এবং বিও নং ১২০৫৮৯০০৪৩৫৮।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার শেয়ারবাজারের লেনদেন শেষে ৪ দফা দাবিতে পুঁজিবাজার ঐক্য পরিষদের ব্যানারে বিনিয়োগকারীরা মানববন্ধন শুরু করে। এসময় ওই মানববন্ধনস্থলের পাশেই অবস্থান করছিলেন রিয়াদ নামে ওই ব্যক্তি। পরে পুলিশ ওই ব্যক্তিকে আটক করে নিয়ে যায়।

মানববন্ধন থেকে বিনিয়োগকারীরা অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও  বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমানের পদত্যাগ দাবি করে স্লোগান দেয়।

এ বিষয়ে পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জানান, পুঁজি হারিয়ে নিঃস্ব বিনিয়োগকারী রিয়াদ। বাজার দিন দিন অস্থিতিশীল হয়ে পড়লে আমরা সাধারণ বিনিয়োগকারীদের রক্ষায় ৪ দফা দাবি নিয়ে মানববন্ধন করি। মানববন্ধন শেষে চলে যাওয়ার সময় রিয়াদকে আটক করে পুলিশ।

মতিঝিল থানার পুলিশ পরিদর্শক (পিআই) আবুল বাশার জাগো নিউজকে জানান, বিশৃঙ্খলা তৈরি করতে পারে সন্দেহে মানববন্ধনের পাশ থেকে তাকে আটক করা হয়েছে। তিনি বিনিয়োগকারী কিনা তা জানিনা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তার নিকট নাশকতামূলক কোনো কিছু পাওয়া যায়নি।

এসআই/একে/পিআর

আরও পড়ুন