ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

প্রাণ পাউডার মিল্কের বিজ্ঞাপনে বিপাশা

প্রকাশিত: ১১:২৭ এএম, ৩১ অক্টোবর ২০১৫

দেশের অন্যতম বৃহৎ শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠান প্রাণ ডেইরীর ‘প্রাণ পাউডার মিল্ক’ এর বিজ্ঞাপনে কাজ করবেন জনপ্রিয় ও নন্দিত অভিনেত্রী বিপাশা হায়াত। শনিবার রাজধানীর মধ্য বাড্ডায় প্রাণ-আরএফএল সেন্টারে প্রতিষ্ঠানটির সঙ্গে এ ব্যাপারে চুক্তিস্বাক্ষর করেন বিপাশা।

অনুষ্ঠানে প্রাণ ডেইরির চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান বলেন, টিভি নাটক, মঞ্চ, চলচ্চিত্রসহ সকল মাধ্যমে বিপাশা হায়াতের পথচলা দীর্ঘদিনের। মমতাময়ী মা হিসেবেও তার বেশ সুনাম। এছাড়াও তিনি একজন সফল বাঙালী নারীর প্রকৃষ্ট উদাহরণ।

তিনি আরও বলেন, প্রাণ আরএফএল সব সময় পণ্যের মানোন্নয়নের চেষ্টা করে।  ফলে এসব পণ্য ভোক্তাদের কাছে অধিক গ্রহণযোগ্য। প্রাণ-আরএফএল গ্রুপে এখন সরাসরি ৭২ হাজার কর্মী কাজ করে। প্রাণের পণ্য দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের ১২১টি দেশে রফতানি হচ্ছে। প্রাণ পাউডার মিল্ক বাংলাদেশে উৎপাদিত বিশ্ব মানের গুড়া দুধ। আগামীতে এই পণ্যটিও বিদেশে রফতানি হবে।

pran-1
প্রাণ ডেইরির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে বিপাশা বলেন, প্রাণ দেশের একটি স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের প্রতি আমার আস্থা ও বিশ্বাস রয়েছে। এ প্রতিষ্ঠানের সঙ্গে আমি প্রথমবারের মতো কাজ করবো। আশা করছি কাজটা উপভোগ্য হবে।

‘প্রাণ পাউডার মিল্ক’ বিজ্ঞাপনটিতে বিপাশার চিত্রাঙ্কন এবং মাতৃত্বের গুণকে ফুটিয়ে তোলা হবে। যার গল্প হবে, একজন মা তার সন্তানের প্রতি যথেষ্ট যত্নশীল। পাশাপাশি তিনি তার কাজেও সমান গুরুত্ব দিয়ে থাকেন। ছেলেমেয়েদের খাবারের আবদার পূরণেও তিনি সব সময় সেরাটাই দিতে সচেষ্ট। নতুন এই বিজ্ঞাপনটি নির্মাণ করবেন নাফিস রেজা। আগামি ৩ ও ৪ লভেম্বর রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনের দৃশ্যধারণ করা হবে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাণ ডেইরির হেড অব মাকেটিং মোল্লা ওমর শরিফ, ব্র্যান্ড ম্যানেজার মাকসুদুর রহমান, মিডিয়া ম্যানেজার জিয়াউল হক প্রমুখ।

এসআই/এএইচ/আরআইপি