ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

ওয়ালটনের টিভিতে রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি

প্রকাশিত: ১২:৪৪ পিএম, ১৪ অক্টোবর ২০১৫

এবার টেলিভিশনে ৩ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন। সিআরটি এবং এলইডি টেলিভিশনে এই সুযোগ দিচ্ছে ওয়ালনটন ব্র্যান্ড।

১৫ অক্টোবর থেকে গ্রাহকরা পাবেন এই সুবিধা। পাশাপাশি এলইডি টিভির প্যানেল, আনুষঙ্গিক যন্ত্রাংশ ও আফটার সেল সার্ভিসে দেয়া হচ্ছে দুই বছরের ওয়ারেন্টি। আবার সিআরটি টিভির পিকচার টিউবেও দেয়া হচ্ছে চার বছরের ওয়ারেন্টি।
 
ওয়ালটন সূত্র মতে, প্রধানত তিনটি কারণে দেয়া হচ্ছে এই সুবিধা। প্রথমত উচ্চ প্রযুক্তির ওয়ালটন টেলিভিশন মানের দিক থেকে র্শীষস্থানীয়। দ্বিতীয়ত গ্রাহকের আস্থা ও সন্তুষ্টি বৃদ্ধি। তৃতীয়ত নিজস্ব কারখানায় তৈরি বলে সাশ্রয়ী মূল্যে বিক্রির পাশাপাশি রিপ্লেসমেন্ট সুবিধা প্রদান করা সহজতর হয়েছে। এছাড়া হাতের নাগালে আইএসও স্ট্যান্ডার্ড বিক্রয়োত্তর সেবা প্রদানের সুযোগ থাকায় বাংলাদেশে ওয়ালটন অপ্রতিদ্বন্দ্বী।

উল্লেখ্য, দেশের টেলিভিশন মার্কেটে শীর্ষস্থানে রয়েছে ওয়ালটন।

ওয়ালটনের মার্কেটিং বিভাগের সহকারী পরিচালক আব্দুল বারী বলেন, বাজারে ওয়ালটন ব্র্যান্ডের টেলিভিশন বর্তমানে গ্রাহক চাহিদার শীর্ষে। অত্যাধুনিক প্রযুক্তি, উন্নত মেশিনারিজ এবং দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলীদের সমন্বয়ে সর্বোচ্চমানের চ্যালেঞ্জ নিয়ে টেলিভিশন প্রস্তুত করছে ওয়ালটন।

কর্তৃপক্ষ জানায়, বিনোদন পিপাসুদের জন্য মেইড ইন বাংলাদেশ খ্যাত ওয়ালটন ব্র্যান্ড প্রতিনিয়ত বাজারে নিয়ে আসছে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের এলইডি টিভি। স্বল্প আয়ের ক্রেতাদের কথা বিবেচনা করে সিআরটি টিভির দামে ওয়ালটন দিচ্ছে এলইডি টিভি। অর্থ্যাৎ এলইডি টিভির মতো উচ্চ প্রযুক্তির টেলিভিশন এখন সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের হাতের নাগালে।

এছাড়াও, ওয়ালটনের সিআরটি টিভির ভিউয়িং এ্যাঙ্গেল আনলিমিটেড হওয়ায় যে কোনো এ্যাঙ্গেল থেকে ভালো ছবি দেখা যায়।

ওয়ালটন সোর্সিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সিনিয়র সহকারী পরিচালক প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, অত্যাধুনিক প্রযুক্তিতে এবং শতভাগ ব্র্যান্ড নিউ পিকচার টিউব দিয়ে তৈরি বিশ্ব মানসম্পন্ন ৪০টিরও বেশি মডেলের সিআরটি টিভি বাজারে আছে ওয়ালটনের।

এছাড়া বাজারে পাওয়া যাচ্ছে ওয়ালটনের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। টেলিভিশনের সকল সুবিধার পাশাপাশি ইন্টারনেট ব্রাউজিং, মোবাইল শেয়ারিং, ওয়াইফাই কানেকটিভিটিসহ কম্পিউটারের সকল সেবা পাওয়া যায় স্মার্ট টিভিতে। নতুন প্রজন্মের ক্রেতাদের আকর্ষণের বিষয়বস্তু হয়ে উঠেছে এই স্মার্ট টিভি।

উল্লেখ্য, গুণগত উচ্চমানের পাশাপাশি কালারের ভেরিয়েশন ও দেশব্যাপী সার্ভিসিং নেটওয়ার্ক থাকায় ক্রেতাদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে ওয়ালটন। বাংলাদেশে একমাত্র ওয়ালটনেরই রয়েছে আইএসও সনদ প্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম।

এমএএস/পিআর