ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

নাটোরের লালপুরে এক্সিম ব্যাংকের শাখার উদ্বোধন

প্রকাশিত: ১২:২৮ পিএম, ১১ অক্টোবর ২০১৫

নাটোরের লালপুরে বেসকারি এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড (এক্সিম ব্যাংক) এর ৯৭তম শাখা উদ্বোধন করা হয়েছে। রোববার লালপুর এসএস পাইলট হাই স্কুল অ্যান্ড বি এম কলেজে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মান্নান বলেন, এক্সিম ব্যাংক নির্দিষ্ট এলাকায় কেন্দ্রীভূত না থেকে ক্রমেই দেশের সকল অঞ্চলে ছড়িয়ে পড়ছে। তারই ধারাবাহিকতায় নাটোরের লালপুরে শাখা উদ্বোধন করা হলো।
 
তিনি আরো বলেন, দেশের আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার মাধ্যমে এক্সিম ব্যাংক ইতোমধ্যেই দেশসেরা ব্যাংকে পরিণত হয়েছে। দেশসেরা এই ব্যাংকের লালপুর শাখার সঙ্গে ব্যাংকিং কার্যক্রম করার জন্য তিনি স্থানীয় জনগণকে আহ্বান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।
সভাপতির বক্তব্যে তিনি গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ সম্পর্কে আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নাটোর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবুল কালাম আজাদ। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার রুমী এহসানুল হক ও মো. ফিরোজ হোসেনসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসআই/আরএস/পিআর