ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

নতুন লোগোতে ইউসিবি

প্রকাশিত: ০৫:৫১ এএম, ১৯ সেপ্টেম্বর ২০১৫

নতুন লোগো নিয়ে এলো বেসরকারি খাতের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি)। রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে সম্প্রতি ইউসিবির নতুন লোগোর উন্মোচন করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান এম এ হাসেম ও ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলীর নিকট চিত্রিত লোগো তুলে দেন বরেণ্য শিল্পী মোস্তাফা মনোয়ার ও রফিকুন নবী।
 
অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- ইউসিবির ভাইস-চেয়ারম্যান আহমেদ আরিফ বিল্লাহ, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রণী, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম এ সবুর, অডিট কমিটির চেয়ারম্যান লে. জে. (অব.) আবু তায়েব মুহাম্মদ জহিরুল আলম, আরসিডিএস, পিএসসি. পরিচালক শরিফ জহির, মো. জাহাঙ্গীর আলম খান, হাজী এম এ কালাম, আব্দুল গাফফার চৌধুরী, আসিফুজ্জামান চৌধুরী, মিসেস সুলতানা রিজিয়া বেগম, সাব্বির আহমেদ এবং নুরুল ইসলাম চৌধুরী।

এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শহিদুল ইসলাম ও মির্জা মাহমুদ রফিকুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. তরিকুল আজম, মোহাম্মদ শওকত জামিল, গোলাম আউলিয়া ও আব্দুল জব্বার চৌধুরীসহ বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের নতুন লোগোটি একতা, অগ্রগতি ও পারস্পরিক সমৃদ্ধির দিকনির্দেশ করে। দুই হাতের মেলবন্ধনে গ্রাহক, ব্যাংক সর্বোপরি সামগ্রিক উন্নয়নের প্রতীক হিসেবে ব্যবহার করা হয়েছে ইউসিবির নতুন লোগোটি।

উল্লেখ্য, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত প্রথম প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক।

একে/পিআর