ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

খেলাধুলার উন্নয়নে পাশে থাকবে এনআরবিসি ব্যাংক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ১৮ জুন ২০১৯

খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজের শারীরিক ও মানসিক স্বাস্থ্য উন্নয়নে সবসময় পাশে থাকবে চতুর্থ প্রজম্মের এনআরবিসি ব্যাংক।

মঙ্গলবার রাজধানীর মতিঝিলে ব্যাংকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

তিনি বলেন, খেলাধুলার মাধ্যমেই একটি সুস্থ জাতি গড়ে উঠবে। তাই খেলাধুলার উন্নয়নে এনআরবিসি ব্যাংক সব ধরনের সহয়োগিতা করবে।

এ সময় আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ, ফ্রাঙ্কফুট-২০১৯ এ অংশগ্রহণকারী মোহাম্মদ সামছুজ্জামান আরাফাতের হাতে জাতীয় পতাকা তুলে দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, উপব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিন।

এর আগে এনআরবিসি ব্যাংক সিএসআর কার্যক্রমের আওতায় আরাফাতকে একটি স্পেশালাইজড রেসিং বাইসাইকেল প্রদান করে। আগামী ৩০ জুন জার্মানির ফ্রাঙ্কফুটে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে।

আইরনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ একটি ট্রায়াথলন প্রতিযোগিতা, যেখানে একজন অ্যাথলেটকে ৩.৮ কি.মি. সাঁতার, ১৮৫ কি.মি. সাইক্লিং এবং ৪২.২ কি.মি. দৌড় ১৫ ঘন্টার মধ্যে শেষ করতে হবে। বাংলাদেশের একজন শীর্ষস্থানীয় অ্যাথলেট হিসেবে নিজেকে গড়ে তুলবেন বলে আশাবাদ ব্যক্ত করে চ্যাম্পিয়নশিপে সফল হতে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আরাফাত।

এসআই/এনএফ/পিআর

আরও পড়ুন