ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

প্রতিদিন ঢাকা-সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলার তিন ফ্লাইট

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০২:৫৪ পিএম, ২৭ মার্চ ২০১৯

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা। প্রতিষ্ঠানটি বলছে, যাত্রীদের বহুদিনের প্রত্যাশাকে অগ্রাধিকার দিয়ে আসছে ৩১ মার্চ থেকে ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন সকাল-দুপুর-সন্ধ্যায় মোট তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে তারা।

সিলেটবাসীর প্রত্যাশা অনুযায়ী গত বছর ১২ সেপ্টেম্বর থেকে দুপুরের ফ্লাইটের সাথে একটি সান্ধ্যকালীন ফ্লাইট পরিচালনা করে আসছে ইউএস-বাংলা। আগামী ৩১ মার্চ থেকে দুপুর ও সন্ধ্যার ফ্লাইট ছাড়াও সকালে একটি ফ্লাইট পরিচালিত হবে।

ইউএস-বাংলার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

অর্থাৎ ৩১ মার্চ থেকে প্রতিদিন সকাল ৭টায়, দুপুর ১২টা ৩৫ মিনিটে ও সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে ইউ-বাংলার ফ্লাইট। একইভাবে সিলেট থেকে সকাল ৮টা ১০ মিনিটে, দুপুর পৌনে ২টায় এবং রাত ৮টা ৪০ মিনিটে ছেড়ে আসবে তিনটি ফ্লাইট।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, এখন থেকে ৭২ আসনের ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও ৭৬ আসনের ড্যাশ৮-কিউ৪০০ সিরিজের এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সিলেট রুটে ফ্লাইট পরিচালিত হবে। বর্তমানে ঢাকা-সিলেট রুট ছাড়াও বাংলাদেশের অভ্যন্তরে সকল রুটে ইউএস-বাংলা ফ্লাইট পরিচালনা করে থাকে।
অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

এনএফ/জেআইএম

আরও পড়ুন