ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাজারে এলো ‘রয়েল শেফ’ ফার্টিফাইড সানফ্লাওয়ার অয়েল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:১০ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

উন্নত মানের স্বাস্থ্যকর ভোজ্যতেল ‘রয়েল শেফ’ ফার্টিফাইড সানফ্লাওয়ার অয়েল বাজারে এনেছে গ্লোব এডিবল অয়েল লিমিটেড।

বুধবার বিকেলে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নতুন এই ভোজ্যতেলের আনুষ্ঠানিক বাজারজাতকরণের উদ্বোধন করেন গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ।

এসময় তিনি বলেন, ১৯৮৬ সাল থেকে ‘ইট হেলদি, লাইভ হেলদি’ আদর্শে মানুষের সুস্বাস্থ্যের জন্য আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় এবার গ্লোব এডিবল অয়েল লিমিটেড বাংলাদেশের ঘরে ঘরে হেলদি কুকিংয়ের অভ্যাস গড়ে তুলতে নিয়ে এল ‘রয়েল শেফ’ ফার্টিফাইড সানফ্লাওয়ার অয়েল।

তিন দাবি করেন, ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড এ প্রস্তুতকৃত রয়েল শেফ স্বাস্থ্য সচেতন ভোক্তাদের জীবনযাত্রা করে তুলবে আরও সুস্থ ও সমৃদ্ধ।

হারুনুর রশিদ বলেন, উন্নত মানের ইউরোপিয়ান সানফ্লাওয়ার সিড থেকে প্রস্তুতকৃত হালকা, স্বচ্ছ উজ্জ্বল সোনালী বর্ণের ‘রয়েল শেফ’ ফার্টিফাইড সানফ্লাওয়ার অয়েল তেলে রয়েছে লো-স্যাচুরেটেডফ্যাট, পর্যাপ্ত পরিমাণ ভিটামিন ও উপকারী অন্যান্য পুষ্টিগুণ। তাই সাধারণ তেলের তুলনায় ‘রয়েল শেফ’ এ রান্না হবে অধিক স্বাস্থ্যকর ও সুস্বাদু।

তিনি আরও বলেন, আমরা এই প্রথমবারের মতো সাশ্রয়ী মূল্যে পরিশোধিত সানফ্লাওয়ার তেল ক্রেতা সাধারণের হাতে তুলে দিতে যাচ্ছি। ‘রয়েল শেফ’ সানফ্লাওয়ার অয়েল প্রতি লিটারের এর খুচরা মূল্য রাখা হচ্ছে ১৪৫ টাকা।

এমইউএইচ/এমবিআর/পিআর

আরও পড়ুন