ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

মেলায় আকর্ষণীয় সব অফার দিচ্ছে ‘বিস্ক ক্লাব’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২:২৬ পিএম, ২৬ জানুয়ারি ২০১৯

বাণিজ্য মেলায় স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু বেকারিপণ্য নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম খাদ্য প্রক্রিয়াজাতকরণ প্রতিষ্ঠান প্রাণ গ্রুপের ‘বিস্ক ক্লাব’। ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য বিভিন্ন পণ্যের সমন্বয়ে তৈরি চারটি আকর্ষণীয় প্যাকেজ বিক্রি করছে প্রতিষ্ঠানটি। এছাড়া পণ্য কিনলে রয়েছে নগদমূল্য ছাড়সহ দারুণ সব অফার।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার প্রধান ফটক দিয়ে ঢুকতেই সামনে বামপাশে ১৮ নম্বর প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ‘বিস্ক ক্লাব’ এর এসব পণ্য। স্টলে ঢুকতেই চোখে পড়বে একটি জীবন্ত মিকি মাউস দাঁড়িয়ে বিভিন্ন অঙ্গ-ভঙ্গিতে দর্শনার্থীদের স্বাগত জানাচ্ছে। তাকে দেখে অনেকে বিস্ক ক্লাবের সামনে ভিড় করছেন। আবার অনেকে সেলফি তুলছেন।

bisk-club

মেলার বিস্ক ক্লাবের প্যাভিলিয়ন থেকে বিস্কুটভর্তি একটি কন্টেইনার নিয়ে যাচ্ছিলেন খিলগাঁও থেকে আশা গৃহিণী পারভিন আক্তার। তিনি জাগো নিউজকে বলেন, দুটি বাচ্চা স্কুলে পড়ে। তাদের নাস্তা হিসেবে বিস্কুট খুব পছন্দ। মেলায় বিস্ক ক্লাবের অফার দেখে ভালো লাগলো। তাই ৫০০ টাকার একটি অফারের বিস্কুট কিনলাম।

মেলায় বিস্ক ক্লাবের প্যাভিলিয়ন ইনচার্জ মানিকুজ্জামান জাগো নিউজকে বলেন, স্বাস্থ্যসম্মত সুস্বাদু এক্সপোর্ট কোয়ালিটির বেকারিপণ্য আমরা উৎপাদন করছি। ভারত, নেপাল, মধ্যপ্রাচ্য ও আফ্রিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে রফতানি হচ্ছে বিস্ক ক্লাবের পণ্য। ক্রেতা-দর্শনার্থীদের কাছে পণ্যের প্রচারের জন্য মেলায় অংশ গ্রহণ করেছি।

bisk-club

মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য চারটি বিশেষ অফার দেয়া হয়েছে। ফান টাইম, কিডস ম্যাজিক, কুকিস ক্রাস অফার ও ড্রাই কেক এক্সক্লুসিভ অফার। ১০০ থেকে ২৫০ টাকায় পাওয়া যাচ্ছে এসব অফার। রয়েছে অল টাইম জাম্বো ও অল টাইম মেগা নামের দুটি বিশেষ অফার। ২০ লিটারের কন্টেইনারসহ ৭২০ টাকার অল টাইম জাম্বো অফার মেলায় মিলছে ৫০০ টাকায়। আর ১৫ লিটারের কন্টেইনারসহ ৪৫০ টাকার অল টাইম মেগা অফারের দাম নেয়া হচ্ছে ৩০০ টাকা। এছাড়া অফার ব্যতীত সর্বনিম্ন ১০০ টাকার পণ্য কিনলে ১০ শতাংশ নগদমূল্য ছাড়।

bisk-club

মেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে বিস্ক ক্লাবের ফান টাইম অফারটি। বিস্কুট কেকসহ বিভিন্ন পণ্যের এ প্যাকেজটির বাজার মূল্য ২৩৫ টাকা। মেলা উপলক্ষে ক্রেতা পাচ্ছেন মাত্র ১৫০ টাকায়।

এসআই/বিএ/জেআইএম

আরও পড়ুন