ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

ছয়টি অফারে মিঠাই-এর মিষ্টি আয়োজন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৫ জানুয়ারি ২০১৯

২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দই, মিষ্টি, লাড্ডু, চমচম, রসগোল্লা, ক্রিমজামসহ ঐতিহ্যবাহী সব মিষ্টান্ন নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম সুইট চেইন শপ ‘মিঠাই’। মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীদের আকৃষ্ট করতে রয়েছে ৬টি বিশেষ আকর্ষণীয় অফার। পাশাপাশি তাদের ক্ষুধা নিবারণে সুলভ মূল্যে স্বাস্থ্যসম্মত খাবার সরবারহ করছে বৃহৎ শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের এই প্রতিষ্ঠানটি।

রাজধানীর শেরেবাংলা নগরে মাসব্যাপী বাণিজ্য মেলার ৩২ নম্বর প্রিমিয়ার স্টলে পাওয়া যাচ্ছে ঐতিহ্যবাহী সব খাবার।

মেলায় মিঠাইয়ের স্টলে দায়িত্বরত মো. নাজমুল হক বলেন, ‘এ নিয়ে টানা তৃতীয়বার বাণিজ্য মেলায় অংশ নিয়েছি। এবারও আমরা ক্রেতাদের স্বল্পমূল্যে সুস্বাদু ও মানসম্মত খাবার দিচ্ছি। মান, স্বাদ ও মূল্য তিনটি বিষয়ে বিশেষ নজর দেয়ায় আমাদের পণ্যের প্রতি ক্রেতাদের আগ্রহ একটু বেশি। মেলায় আসার মূল উদ্দেশ্য পণ্যের ব্র্যান্ডিং করা, পাশাপাশি বিক্রিও চলছে।’

Mithay

তিনি বলেন, ‘মিঠাই’ দেশের বৃহৎ শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের একটি প্রতিষ্ঠান। এখানে যেসব ঐতিহ্যবাহী ও মানসম্পন্ন মিষ্টি ও খাদ্যপণ্য তৈরি হচ্ছে; দর্শনার্থীদের কাছে তা তুলে ধরা হচ্ছে। মেলায় শুরু থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভাল সাড়াও মিলছে।

বাণিজ্য মেলার উৎসবমুখর আমেজকে আরও আনন্দঘন করতে ‘মিঠাই’ দিচ্ছে ৬টি বিশেষ অফার। এর মধ্যে রয়েছে আনন্দ, হইচই, আপ্যায়ন, লাড্ডুর যাদু, মেহমানদারি ও ফ্যামিলি প্যাক। সর্বনিম্ন ৫০ টাকা থেকে ১৫০ টাকায় পাওয়া যাচ্ছে এসব অফার। এছাড়া মিঠাই কুকিজ ও ড্রাই কেকে রয়েছে ১৫ শতাংশ নগদ মূল্যছাড়।

এর মধ্যে ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে মিঠাইয়ের আনন্দ অফার। একটি ভেজিটেবল সমুচা, মিহিদানা লাড্ডু, কালোজাম ও নিমকি নিয়ে তৈরি মিঠাই আনন্দ অফারটি ৫৬ টাকার বদলে এখন মাত্র ৫০ টাকায় বিক্রি হচ্ছে।

Mithay

দই-মিষ্টি, ডেজার্ড, কেক, স্পাইসি ও ফ্রাইডসহ প্রায় দুইশতাধিক মিষ্টান্ন ও খাদ্যপণ্য রয়েছে মিঠাইয়ের। মেলায় দর্শনার্থীদের ক্ষুধা নিবারণের সুবিধার্থে ১৬ থেকে ৮০ টাকায় সিঙ্গেল সার্ভ মিষ্টিসহ বেকারি ও ফাস্ট ফুড বিক্রি করা হচ্ছে।

‘মিঠাই’ স্টলে আসা আসমা আক্তার বলেন, মিষ্টি আমার পছন্দের খাবার। এখানে মিষ্টিগুলো দেখতে ভালো লাগেছে। তাই নগদে কিনে খাচ্ছি। স্বাদও ভালো। পাশাপাশি বাচ্চাদের জন্য লাড্ডুর যাদু ও হইচই অফারের প্যাকেজ কিনলাম।

এসআই/এমএমজেড/জেআইএম

আরও পড়ুন