ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

কুয়াকাটায় হলিডে হোমসের বিক্রয় কার্যক্রম শুরু

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ১২:৫০ পিএম, ০৬ জানুয়ারি ২০১৯

সমুদ্র সৈকত কুয়াকাটায় হলিডে হোমসের বিক্রয় কার্যক্রম শুরু করেছে ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস্। সাগরকন্যা খ্যাত কুয়াকাটার প্রাইম লোকেশানে রিসোর্ট ও হোটেলের জন্য এই প্লট বিক্রয় চলছে।

সর্বনিম্ন ৫ কাঠা থেকে সর্বোচ্চ ৫০ কাঠা পর্যন্ত আকর্ষণীয় দামে হলিডে হোমস কুয়াকাটায় নিষ্কন্টক প্লট হস্তান্তর চলছে। এই প্রকল্পে বুকিং দিলেই মিলবে কুয়াকাটা ভ্রমণ সম্পূর্ণ ফ্রি।

প্রসঙ্গত, বঙ্গোপসাগরের কোল ঘেঁষা কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত দুটোই উপভোগ করা যায়। এখনে রয়েছে ১৮ কিলোমিটার দীর্ঘ ও তুলনামূলক প্রশস্ত সৈকত। শীতকালে অভিবাসী পাখির অন্যতম আশ্রয়স্থল। কুয়াকাটা বীচের পূর্বদিকে গঙ্গাবতী সংরক্ষিত ফরেস্ট, রয়েছে চিরসবুজ ম্যানগ্রোভ ফরেস্ট। আরও আছে রাখাইন সম্প্রদায়ের সঙ্গে বাঙ্গালীদের এক অপূর্ব সাংস্কৃতিক মেলবন্ধন। ‘রাশ পূর্ণিমা’ ও ‘মাঘি পূর্ণিমা’ উপলক্ষে হিন্দু ও বৌদ্ধ সম্প্রদায়ের তীর্থযাত্রীরা পবিত্র স্নান এবং ঐতিহ্যবাহী মেলায় অংশ নিতে কুয়াকাটায় ভিড় করেন। এছাড়া দুটি ২০০ বছরের পুরোনো মূর্তিসহ ১০০ বছরের পুরোনো গৌতম বুদ্ধের মূর্তি আছে এখানে।

এছাড়া পদ্মাসেতু ও পায়রা গভীর সমুদ্র বন্দরের নির্মাণ শেষ হলে এ এলাকা বিশেষ অর্থনৈতিক অঞ্চলের গুরুত্ব লাভ করবে, দেশের পর্যটন শিল্পের জন্য অন্যতম আদর্শ জায়গা হবে কুয়াকাটা।

হলিডে হোমস কুয়াকাটার যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। মোবাইল : ০১৭০৮৮১৩২৪১-৪৫ ও ০১৭০৮৮১৩২৫০। -প্রেস বিজ্ঞপ্তি

এমএমজেড/পিআর

আরও পড়ুন