ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

এসবিএসি ব্যাংক এখন ভোলায়

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৮

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৭৩তম শাখার কার্যক্রম ভোলায় শুরু হয়েছে।

রোববার (২৩ ডিসেম্বর) ভোলা সদরের ময়ফুল গার্ডেনে আনুষ্ঠানিকভাবে ব্যাংকটির কার্যক্রম উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এ সময় ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন উপস্থিত ছিলেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মোমেন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, বিশিষ্ট ব্যবসায়ী মইনুল হোসেন বিপ্লব, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী, মহাব্যবস্থাপক মো. হাফিজুর রহমান, হেড অব কার্ড মোহাম্মদ শফিউল আজমসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ীরা।

ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন বলেন, আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রাহকবান্ধব। গ্রাহকসেবাই আমাদের প্রধান লক্ষ্য। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি।

তিনি আরও বলেন, সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা সব সময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।

ব্যাংকের এমডি গোলাম ফারুক বলেন, আমরা শহরাঞ্চলের পাশাপাশি গ্রামাঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এসবিএসি ব্যাংক বাংলাদেশ ব্যাংকের নিয়মকানুন মেনে শহরে ও গ্রামে ১:১ শাখা খুলেছি। এ ক্ষেত্রে আমরা মুনাফাকে বড় করে দেখিনি।

তিনি আরও বলেন, এসবিএসি ব্যাংক বৈদেশিক বাণিজ্য সম্প্রসারণেও ভূমিকা পালন করছে। আমাদের সঙ্গে বিশ্বের ১৮৭টি ব্যাংকের সঙ্গে করেসপন্ডিং রয়েছে। সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে আমরা সর্বাধিক পরিমাণের রেমিট্যান্স আহরণ করছি।

এসআই/এএইচ/আরআইপি

আরও পড়ুন