ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

প্রাণ কনজ্যুমার প্রমোশন প্রোগ্রামের বিজয়ীদের পুরস্কার প্রদান

প্রকাশিত: ০৭:৩৬ এএম, ১২ অক্টোবর ২০১৪

প্রাণ গুঁড়া মসলার কনজ্যুমার প্রমোশন প্রোগ্রামের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহের বিজয়ীদেরকে পুরস্কৃত করা করা হয়েছে। সম্প্রতি প্রাণ-আরএফএল সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রাণ গুঁড়া মসলার চিফ অপারেটিং অফিসার নাসের আহমেদ।

অনুষ্ঠানে গত তিন সপ্তাহের ৩০ জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়। প্রথম সপ্তাহের ১০ জন বিজয়ীরা হলেন- সুনামগঞ্জের আবুল বাশার, কুমিল্লার আব্দুল জলিল, আরিফ, আনোয়ার হোসেন ও ইমরান হোসেন, নারায়নগঞ্জের আল-আমিন ও সাইফুল্লাহ, টট্টগ্রামের সুব্রত চৌধুরী, সিলেটের গিয়াস উদ্দিন এবং সিরাজগঞ্জের মনির হোসন।

দ্বিতীয় সপ্তাহের ১০ জন বিজয়ীরা হলেন- কুমিল্লার আবু সালেহ ও মাসুদ, নারায়নগঞ্জের খোকন, শেখ কামাল হোসেন ও সোহেল শেখ, সুনামগঞ্জের ফকরুল আহমেদ ও আবুল বাসেত, জামালপুরের উজ্জল আহমেদ, রাজশাহীর শারমিন সুলতানা এবং পাবনার নিশাদ।

তৃতীয় সপ্তাহের ১০ জন বিজয়ীরা হলেন- সিলেটের জানে আলম, সোহল আহমেদ, সালাউদ্দিন সামি ও আলি আব্বাস, ঢাকার ইকবাল হোসেন ও আজহার হোসেন, বগুড়ার গোকুল চন্দ্র সরকার, কুমিল্লার আনোয়ার হোসেন, শেরপুরের রুবেল মিয়া এবং পাবনার সোলায়মান শেখ।

পুরস্কার হিসেবে ছিল আলমারি, খাট, শোকেস, ওয়্যারড্রোব, টিভির ট্রলি, ড্রেসিং টেবিল, সুর‌্যাক এবং আলনা।

উল্লেখ্য প্রাণ গুঁড়া মসলার ‘সাজাই ঘর অফার’ সম্বলিত হলুদ, মরিচ, ধনিয়া ও জিরার ২০০ গ্রাম জারের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড ৬৯৬৯ নম্বরে পাঠিয়ে বিজয়ীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। প্রতি সপ্তাহে সর্বোচ্চ ১০ জন এসএমএস কারীকে বিজয়ী হিসেবে নির্ধারণ করা হয়েছে। এই অফার ১ সেপ্টেম্বর শুরু হয়ে শেষ হয় ৭ অক্টোবর।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রাণ গুঁড়া মসলার হেড অফ মার্কেটিং তানভীর হাসান, হেড অফ সেলস মামুনুর রশীদসহ প্রাণ এর কর্মকর্তাবৃন্দ।