ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

প্রাণ আপ ‘ওপেন আপ মোমেন্ট’ শেয়ার করে জিতল বিমানের টিকিট

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০:১১ পিএম, ১৬ আগস্ট ২০১৮

প্রাণ আপ ‘ওপেন আপ মোমেন্ট’ শেয়ার করে ভাগ্যবান তিনজন জিতে নিয়েছেন বিমানের টিকিটসহ কক্সবাজার, সিলেট, বরিশালে তিনদিন দুই রাতের ট্যুর প্যাকেজ। বৃহস্পতিবার (১৬ আগস্ট) রাতে রাজধানীর বনানীতে অবস্থিত একটি রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে এই ড্র অনুষ্ঠিত হয়। আর সেখানেই এই পুরস্কার জিতে নেন তারা।

এর আগে গত এপ্রিল মাসে প্রাণ আপের ফ্যান পেজে প্রাণ আপ নিয়ে ভিডিও পোস্ট করা হয়। সেখানে বন্ধুদের সাথে ঘটে যাওয়া প্রাণ আপ নিয়ে ওপেন আপ মোমেন্ট শেয়ার করতে বলা হয় ফ্যানদের। শেয়ার করা গল্পগুলোর মধ্যে থেকে ২৫ জনের শর্ট লিস্ট করে প্রাণ আপ।

pran

আজকের অনুষ্ঠানে তাদের উপস্থিতিতেই লটারির মাধ্যমে প্রথম তিনজনকে বিমানের টিকিটসহ কক্সবাজার, সিলেট, বরিশালের তিনদিন দুই রাত ট্যুর প্যাকেজের প্রতীকী টিকিট তুলে দেয়া হয়। প্রাণ আপ ক্যাম্পেইনের পাওয়ার্ড বাই হিসেবে ছিল ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ক্যাম্পেইনের প্রথম পুরস্কার হিসেবে ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমানের টিকিটসহ তিনদিন দুই রাত ট্যুর প্যাকেজ জিতেছেন সাঈদ রাহাত হোসেন। দ্বিতীয় পুরস্কার হিসেবে ঢাকা-সিলেট-ঢাকার বিমানের টিকিটসহ তিনদিন দুই রাত ট্যুর প্যাকেজ জিতেছেন অনিকা খাতুন। একইভাবে তৃতীয় পুরস্কার হিসেবে ঢাকা-বরিশাল-ঢাকার বিমানের টিকিটসহ তিনদিন দুই রাত ট্যুর প্যাকেজ জিতেছেন স্বপ্না আফরোজ।

pran

প্রাণ আপের আয়োজনে এই পুরস্কার পাওয়ার পর অনুভূতি জানাতে গিয়ে স্বপ্না আফরোজ বলেন, ‘কখনও ভাবিনি কমেন্ট লিখে পুরস্কার পেয়ে যাব। পুরস্কার পাওয়া সব সময়ের জন্যই ভালো লাগার। এই পুরস্কার পাওয়ার জন্য প্রাণ আপকে বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই।’

অন্য দুইটি ক্যাম্পেইনের পুরস্কারও একই অনুষ্ঠানে দেয়া হয়। এর মধ্যে ওয়ার্ল্ড কাপ ফুটবল মেনিয়া ক্যাম্পেইনের বিজয়ী ৩ জনকে ৫৫ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে তুলে দেয়া হয়।

pran

সার্বিক আয়োজন সম্পর্কে প্রাণ আপের ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস বলেন, ‘প্রাণ আপের ফ্যান পেজে প্রাণ আপ নিয়ে ভিডিও পোস্ট করা হয়। সেখানে বন্ধুদের সাথে ঘটে যাওয়া প্রাণ আপ নিয়ে ওপেন আপ মোমেন্ট শেয়ার করতে বলা হয়। শেয়ার করা গল্পগুলোর মধ্যে থেকে ২৫ জনের শর্ট লিস্ট করে প্রাণ আপ। এরপর আজকের এই অনুষ্ঠানে লটারির মাধ্যমে পুরস্কার তুলে দেয়া হলো। এই ক্যাম্পেইনে আমরা মানুষের ব্যাপক সাড়া পেয়েছি।’

অনুষ্ঠানে প্রাণ আপের সংশ্লিষ্ট কর্মকর্তারা ছাড়াও পাওয়ার্ড বাই প্রতিষ্ঠান ইউএস-বাংলার হলিডে ইনচার্জ রাকিব আহমেদ উপস্থিত ছিলেন।

এএস/এসআর/জেআইএম

আরও পড়ুন