ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

ভিশন এম্পোরিয়ামে ‘বেশি বেশি ঈদের খুশি’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:০০ পিএম, ১৩ আগস্ট ২০১৮

ঈদুল আজহা বা কোরবানি ঈদকে সামনে রেখে ফ্রিজের চাহিদা বেড়ে যাওয়া কয়েক বছর ধরে অনেকটা রীতিতে পরিণত হয়েছে। এবারও এর ব্যতিক্রম নয়। ঈদ আসতে এখনো দিন দশেকের মতো বাকি থাকলেও ইতোমধ্যে ঈদকেন্দ্রিক ফ্রিজের বিক্রি শুরু হয়ে গেছে।

ঈদকেন্দ্রিক ক্রেতাদের ফ্রিজের চাহিদার কথা মাথায় রেখে দেশের ইলেকট্রনিক্স রিটেইল চেইন ভিশন এম্পোরিয়াম নিয়ে এসেছে ‘বেশি বেশি ঈদের খুশি’ অফার। অফারের আওতায় নগদ মূল্য ছাড়ের পাশাপাশি থাকছে আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার সুযোগ। সেই সঙ্গে আছে দেশব্যাপী ফ্রি হোম ডেলিভারি। এ উপলক্ষে প্রতিটি বিভাগীয় শহরসহ দেশব্যাপী ভিশন এম্পোরিয়ামের ১৩৮টি আউটলেট সেজেছে বাহারি ফ্রিজে।

Vision

গ্রাহকদের চাহিদা ও সামর্থ্যের কথা চিন্তা করে নন-ফ্রস্ট, গ্লাসডোর টেকনোলজি, ইনসাইড লার্জ স্পেস ডিপ ফ্রিজসহ বিভিন্ন রঙ ও ডিজাইনের ২০০টিরও বেশি মডেলের ফ্রিজ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। এরমধ্যে ৩০টি মডেলই এসেছে নতুন। রাজধানী ঢাকাসহ দেশব্যাপী থাকা ভিশন এম্পোরিয়ামের প্রতিটি আউটলেটেই এসব ফ্রিজ পাওয়া যাবে। ৯৬ লিটার থেকে ৫৫৯ লিটার পর্যন্ত এসব ফ্রিজ পাওয়া যাবে ১৪ হাজার ২০০ থেকে ৮৫ হাজার ২০০ টাকার মধ্যে।

Vision

আরএফএল বেস্টবাই এবং ভিশন এম্পোরিয়ামের হেড অব বিজনেস অপারেশন্স রাহাত জাহান শামীম জানান, কোরবানি ঈদ উপলক্ষে চলতি মাসের ৫ তারিখ থেকে ‘বেশি বেশি ঈদের খুশি’ অফার শুরু করেছে ভিশন এম্পোরিয়াম। এ অফার চলবে ঈদের আগের দিন পর্যন্ত। অফার চলাকালে ক্রেতারা ভিশন এম্পোরিয়ামের আউটলেট থেকে যে কোনো পণ্য কিনলেই পাবেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়। আর ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)-এর ক্রেডিট কার্ড দিয়ে কিনলে মিলবে দুই শতাংশ বেশি ছাড়। এছাড়া প্রতিদিন থাকবে র্যাফেল ড্র। এ র্যাফেল ড্রতে টিভি, ফ্রিজ, ওয়াসিং মেশিন, এয়ার কুলার জিতে নিতে পারবেন সৌভাগ্যবানরা।

Vision

‘বেশি বেশি ঈদের খুশি’ অফার চলাকালীন সময়ে কিস্তিতে এসি কিনলে পাওয়া যাবে বিশেষ সুবিধা। শূন্য শতাংশ ডাউন পেমেন্টে কিস্তিতে কেনা যাবে এসি। থাকবে ৬ মাস পর্যন্ত কিস্তি সুবিধা। কিস্তিতে কেনা এসির ক্ষেত্রেও থাকবে ফ্রি হোম ডেলিভারি। সেই সঙ্গে এসি ইন্সটলেশন (সেটিং) করে দেয়া হবে ফ্রি। এমন সুবিধার পাশাপাশি ঈদ উপলক্ষে এসির দামও কমানো হয়েছে। এক টন থেকে ৫ টনের এসব এসি পাওয়া যাবে ৩৬ হাজার টাকা থেকে ১ লাখ ৮৭ হাজার ৫০০ টাকার মধ্যে।

Vision

ক্রেতাদের ঈদের শুভেচ্ছা জানিয়ে আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পল বলেন, ঈদ মানেই খুশি। আমরা ক্রেতাদের সেই খুশিকে আরও বাড়ি দিতে ঈদ উপলক্ষে বিশেষ অফার দিচ্ছি। কোরবানি ঈদের সময় ফ্রিজের চাহিদা সাধারণ সময়ের তুলনায় অনেক বেশি থাকে। ক্রেতাদের এ চাহিদার কথা মাথায় রেখে এবার আমরা বেশ কয়েকটি মডেলের নতুন ফ্রিজ এনেছি। এসব ফ্রিজ বিদ্যুৎ সাশ্রয়ী। সাধারণ ফ্রিজের তুলনায় ডিপ অংশ বড়। সর্বোচ্চ মানের কমপ্রেসার। আমাদের ফ্রিজ খাবারে ক্ষতিকর ব্যাকটেরিয়ার অনুপ্রবেশ প্রতিরোধ করে স্বয়ংক্রিয়ভাবে। ফ্রিজের ভেতর খাবার থাকে সজীব ও সতেজ এবং স্বাদ থাকে অক্ষুণ্ণ ও দুর্গন্ধমুক্ত।

এদিকে ঈদ উপলক্ষে ভিশন এম্পোরিয়ামে বিশেষ অফার দেয়ায় ক্রেতাদের ভিড় বেড়ে গেছে বলে জানান কয়েকটি আউটলেটের কর্মকর্তারা। রাজধানীর বনশ্রী আউটলেটের ম্যানেজার ফয়সাল মাহমুদ বলেন, অফার শুরু পর থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড় বেড়েছে যথেষ্ট। দেখতে সুন্দর ও গুণগতমান ভালো হওয়ায় আমাদের ফ্রিজের প্রতি ক্রেতাদের আগ্রহ রয়েছে যথেষ্টা। আবার দামও সাশ্রয়ী।

Vision

উত্তরা আউটলেটের ম্যানেজার সুমন হোসাইন বলেন, কয়েক বছর ধরেই কোরবানির ঈদের সময় ফ্রিজের চাহিদা অনেক বেড়ে যায়। সাধারণ প্রয়োজনের পাশাপাশি কোরবানির গোশত সংরক্ষণের তাগিদে ফ্রিজ কেনেন ক্রেতারা। এবারও এর ব্যতিক্রম হবে না বলে আশাকরছি। আর আমাদের আউটলেটে ঈদ উপলক্ষে বিশেষ অফার দেয়ায় ক্রেতাদের যথেষ্ট সাড়া পাচ্ছি। ঈদের সময় উপহার পেতে কে না খুশি হয়।

এমএএস/এসএইচএস/পিআর

আরও পড়ুন