ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

অর্থনৈতিক অগ্রগতিতে প্রাণ-আরএফএল গ্রুপ রেখেছে বিরাট ভূমিকা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:২৬ পিএম, ২৫ এপ্রিল ২০১৮

‘বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে বের হয়ে উন্নয়নশীল দেশের দিকে যাচ্ছে। এই বিস্ময়কর অর্থনৈতিক অগ্রগতিতে বেসরকারি খাতের অবদান সবচেয়ে বেশি। বিশেষ করে প্রাণ আরএফএল গ্রুপ বিরাট ভূমিকা রেখেছে।’ এসব কথা বলেছেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

বুধবার সন্ধ্যায় রাজধানীর রাওয়া কনভেনশন হলে বাংলাদেশে ‘হিমেল সার্কিট ব্রেকার’ নামে নতুন পণ্য উন্মুক্ত করার সময় এসব কথা বলেন তিনি।

আর এন পাল বলেন, দারিদ্র্য বিমোচনে প্রাণ-আরএফএল গ্রুপের ভূমিকা অনস্বীকার্য। কারণ দেশের উন্নয়নে যে ১০টা গ্রুপ বড় অবদান রেখেছে, প্রাণ-আরএফএল তার মধ্যে অন্যতম।

তিনি বলেন, আমরা ৮০র দশকে শুরু করেছি। এখন একজন মানুষের জন্ম থেকে মৃত্যুঅবধি যেসব পণ্য প্রয়োজন হয়, প্রাণ-আলএফএল তার সবই তৈরি করে। দেশে এমন কোনো মানুষ নেই, যারা আমাদের প্রতিষ্ঠানের পণ্য ব্যবহার করেনি।

অনুষ্ঠানে জানানো হয়, ‘হিমেল সার্কিট ব্রেকার’ বৈদ্যুতিক যন্ত্রপাতি উৎপাদন ও বিপণনকারী বহুজাতিক প্রতিষ্ঠান হিমেল ইন্টারন্যাশনালের পণ্য। আরএফএল ইলেকট্রনিকস বাংলাদেশের একমাত্র পরিবেশক হিসেবে এ পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।

এ সম্পর্কে আর এন পাল বলেন, এটি ব্যবহারকারীকে নিরবচ্ছিন্নভাবে সেফ রাখবে। এটা চায়নিজ প্রডাক্ট হলেও গুণগত মানের নিশ্চয়তা দেবে আরএফএল। এ জন্য ব্যবহারকারীরা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।

তিনি আরও বলেন, শক্তিশালী সার্ভিস টিম গঠন করেছে আরএফএল। ইলেকট্রনিক যে কোনো সমস্যায় সদাপ্রস্তুত রয়েছে এই টিম।

এ সময় হিমেল ইন্টারন্যাশনালের সিনিয়র ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড চ্যানেল ডেভোলপমেন্ট) গ্লোরিয়া চাই, জেনারেল ম্যানেজার (আন্তর্জাতিক চ্যানেল) অনিল গুপ্ত ও আরএফএল ইলেকট্রনিকস-এর হেড অব মার্কেটিং সাজ্জাদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএ/জেডএ/এমএস

আরও পড়ুন