ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাজারে এলো আরএফএল-এর এলিট ও পপুলার কিচেন সিংক

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১১ এপ্রিল ২০১৮

বাজারে এলিট ও পপুলার নামে দুটি নতুন মডেলের কিচেন সিংক নিয়ে এলো আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিডেট-আরএমআইএল।

বুধবার রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে পণ্য দুটির মোড়ক উন্মোচন করেন আরএমআইএল-এর প্রধান পরিচালক কর্মকর্তা তাকবির রহমান।

নতুন এলিট ও পুপলার মডেলের এই কিচেন সিংক দেশে উৎপাদিত প্রথম ইলেকট্রো পলিসড কিচেন সিংক যা দেখতে মসৃণ ও মরিচা প্রতিরোধক। ক্রেতারা এলিট ও পপুলার মডেলের বিভিন্ন সাইজের কিচেন সিংক ১৯২০-২৯০০ টাকায় কিনতে পারবেন।

অনুষ্ঠানে আরএমআইএল-এর অপারেশন ম্যানেজার রাশেদ মাহমুদ বলেন, বর্তমানে আরএফএল-এর নতুন দুটি মডেলসহ পাঁচ ধরনের বিভিন্ন সাইজে কিচেন সিংক রয়েছে। এসব কিচেন সিংকে শতভাগ স্টেইনলেস স্টিল ব্যবহার করা হয়। এছাড়া আরএফএল কিচেন সিংকের বোল গভীর হওয়ায় পানি ছিটে আসে না এবং চারপাশ ‘ডাবল স্টেপ ডিজাইন’ ও ঢালু ড্রেন হওয়ায় সিংকের কোনায় পানি জমে না।

আরএমআইএল-এর জেনারেল ম্যানেজার (বিপণন) চৌধুরী ফজলে আকবর বলেন, বর্তমানে আরএফএল-এর কিচেন সিংক সর্বনিম্ন ৯৮০ টাকা থেকে সর্বোচ্চ ২৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। ক্রেতারা আরএফএলএল-এর বেস্টবাই, ইজি বিল্ড, মেটাল হাউস ও আরএফএল-এর সকল ডিলার পয়েন্ট থেকে এসব কিচেন সিংক কিনতে পারবেন।

অনুষ্ঠানে ব্র্যান্ড ম্যানেজার আশরাফুল আলমসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এমআরএম/পিআর

আরও পড়ুন