ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

লুব্রিকেন্ট কিনুন বাইক জিতুন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১৫ জানুয়ারি ২০১৮

লুব ব্লেন্ডিং প্ল্যান্ট (এলবিপি) কোম্পানির উৎপাদিত লুব্রিকেন্ট বাজারজাত হয় ‘বিএনও’ ব্র্যান্ডে। এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নিয়েছে প্রতিষ্ঠানটি। মেলা উপলক্ষে দেয়া হয়েছে ছাড় ও কুপন। কুপন ঘষলেই মিলতে পারে ইয়ামাহা মোটরসাইকেল। এছাড়া রয়েছে শতাধিক পুরস্কার।

প্রতিষ্ঠানটির বিপণন কর্মকর্তা আনিকা জানান, মেলার প্রথম দিন থেকে প্রত্যাশিত সাড়া পাচ্ছি। লুব্রিকেন্ট প্রস্তুতকারক ও বিপণন প্রতিষ্ঠান লুব-রেফ (বাংলাদেশ) পণ্য বিক্রিতে বিশেষ ছাড় দিচ্ছে। এর বাইরে রয়েছে ইয়ামাহা এফজেড জেতার সুযোগ।

তিনি বলেন, মেলাতে থাকছে নতুন ডিলারশিপ নিয়োগের বিশেষ সুবিধা। বাইকের লুব্রিকেন্টের জন্য রয়েছে ১১৫টি পুরস্কার। কারের লুব্রিকেন্টের ওপর বিশেষ অফার রয়েছে। মেলা থেকে কারের লুব্রিকেন্ট কিনলে কার ওয়াস ও ওয়েল চেঞ্জের সুযোগ দেয়া হচ্ছে।

মূল ফটক দিয়ে প্রবেশ করে একটু সামনে এগোলে হাতের বাম পাশে পড়বে প্রতিষ্ঠানটির প্রিমিয়াম মিনি প্যাভেলিয়ন-১৭। বছরে ১২ হাজার ৫৫০ টন সক্ষমতার ব্লেন্ডিং প্ল্যান্ট দেশের মোট চাহিদার পাঁচ শতাংশ লুব্রিকেন্ট পূরণ করছে লুব-রেফ। প্রতিষ্ঠানটি এখন ৩৫ ধরনের লুব্রিকেন্ট উৎপাদন করছে।

এমএ/এমএআর/আরআইপি

আরও পড়ুন