ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

মেলায় পণ্য কিনে উপহার পেয়ে খুশি নাজমুল হুদা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৪৪ এএম, ১৫ জানুয়ারি ২০১৮

বাণিজ্য মেলায় একটি পণ্য কিনে সঙ্গে পাঁচটি উপহার পেয়ে খুশি সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা। রাজধানীর শেরেবাংলা নগরে মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পণ্য কিনে এসব উপহার পান তিনি।

রোববার রাতে বাণিজ্য মেলায় পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে গিয়েছিলেন সাবেক এই মন্ত্রী। মেলায় নাজমুল হুদা সাধারণ ক্রেতা-দশনার্থীদের মতই বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেছেন। তাকে দেখে অনেকে ভিড় করেন। অনেকের মনে কৌতূহল ছিল তাকে নিয়ে।

মেলায় জাগো নিউজের এই প্রতিবেদকের সঙ্গে কথা হয় নাজমুল হুদার। সাবেক মন্ত্রী বলেন, মেলায় ঘুরতে এসেছি। এখানে মিয়াকো ব্র্যান্ডের ওয়াশিং মেশিন পছন্দ হয়েছে। তাই কিনলাম। মিয়াকো একটি ভালো ব্র্যান্ড। এছাড়া ওয়াশিং মেশিনের সঙ্গে তারা বেশ কিছু গিফট দিয়েছেন। তাই বেশি দামাদামি করি নাই। একটি পণ্যের সঙ্গে বেশ কয়েকটি উপহার দিয়েছে, ভালই লাগছে।

huda-2

এইচ অ্যান্ড এস নামের গৃহাস্থলি পণ্যের দোকানের বিক্রয়কর্মী শাহজাহান বলেন, আমাদের এখানে সব ব্র্যান্ডের পণ্য বিক্রয় করছি। স্যার (ব্যারিস্টার নাজমুল হুদা) আমাদের দোকান থেকে একটি ওয়াশিং মেশিন কিনেছেন। যার দাম রেখেছি ৩৬ হাজার টাকা। সঙ্গে ৩২ পিসের ডিনার সেট, রুটি ও স্যান্ডউইচ মেকার আয়রন মেশিনসহ পাঁচটি পণ্য ফ্রি দেয়া হয়েছে।

উল্লেখ, ব্যারিস্টার নাজমুল হুদা ঢাকা-১ (দোহার) আসনের সাবেক সংসদ সদস্য। তিনি বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান। বিএনপি সরকারের সাবেক খাদ্য, তথ্য ও যোগাযোগ মন্ত্রী। বর্তমান সরকারের আমলে গঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্টের (বিএনএফ) তিনি আহ্বায়ক ছিলেন। পরে তিনি তৃণমূল বিএনপি গঠন করে এর চেয়ারম্যান হন।

এসআই/এআরএস/জেআইএম

আরও পড়ুন