ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

টপারপণ্যে ১০ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০:০৯ পিএম, ০৬ জানুয়ারি ২০১৮

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নিজস্ব সব পণ্যে ১০ শতাংশ ছাড় দিচ্ছে গৃহস্থালি সামগ্রীর প্রতিষ্ঠান টপার। মেলার ৪৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে ক্রেতারা টপারের পণ্য কিনলে এ সুবিধা পাবেন।

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের ব্র্যান্ড টপার বাণিজ্য মেলায় মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, ব্লেন্ডার, ইলেকট্রিক কেটলি, ইলেকট্রিক আয়রন, ইন্ডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, নন-স্টিক কুকার, নন-স্টিক ফ্রাইপ্যান, হাড়ি-পাতিল, ঢাকনাসহ রান্নার জন্য ব্যবহৃত বিভিন্ন সামগ্রী বিক্রি করছে।

মেলায় কথা হয় টপার প্যাভিলিয়নের ইনচার্জ মো. সিরাজুল গনীর সঙ্গে। তিনি বলেন, টপারের পণ্য গুণগত মানে বেশ উন্নত। দামেও সাশ্রয়ী। ডিজাইনেও রয়েছে ভিন্নতা। যা রুচিবানদের সহজেই পছন্দ হবে। যে কারণে মেলার প্রথম দিন থেকে ক্রেতা-দর্শনার্থীদের বেশ সাড়া পাওয়া যাচ্ছে।

তিনি আরো বলেন, মেলায় সাত হাজার ৪৫০ টাকা থেকে ১৪ হাজার টাকা মূল্যের মাইক্রোওয়েভ ওভেন আনা হয়েছে। ক্রেতারা মেলা থেকে এসব মাইক্রোওয়েভ ওভেন কিনলে ১০ শতাংশ ছাড় পাবেন। শুধু মাইক্রোওয়েভ ওভেন নয়, টপারের সব পণ্যেই ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাচ্ছেন। পণ্যের গায়ে যে মূল্য দেয়া আছে মেলার ক্রেতারা তার থেকে ১০ শতাংশ কমে পণ্য বুঝে নিতে পারবেন।

মেলায় ২৩৫০ টাকার টপার রাইস কুকার, ১১৭০ টাকা থেকে ১২৫০ টাকার ইলেকট্রিক কেটলি, ৩২০০ টাকা থেকে ৩৫০০ টাকার ইন্ডাকশন কুকার ও ৩০০০ টাকার ইনফ্রারেড কুকারে ১০ শতাংশ ছাড় রয়েছে।

টপার এবারের বাণিজ্য মেলায় নিয়ে এসেছে দুই ধরনের ইলেকট্রিক আয়রন। এর মূল্য ৮০০ ও ১৩৫০ টাকা। ১৩৫০ টাকা মূল্যের আয়রনে কাপড় পোড়ার কোনো সম্ভাবনা নেই। এ আয়রনে হিট অটোমেটিক নিয়ন্ত্রিত হবে। সেইসঙ্গে কাপড়ে পানি ছিটানোর ব্যবস্থাও রয়েছে আয়রনটিতে। মেলা উপলক্ষে আয়রনটি পাওয়া যাচ্ছে ১০ শতাংশ ছাড়ে ১২১৫ টাকায়।

টপারে আরো রয়েছে ১০৯৫ টাকা থেকে ১৩৮০ টাকা মূল্যের নন-স্টিক কুকার। এছাড়া কারি কুকার ৭০৫ টাকা থেকে ৯৬০ টাকা, নন-স্টিক ফ্রাইপ্যান ৬৮০ টাকা থেকে ৭২৫ টাকা এবং ৩ ও ৪ বাটির টিফিন ক্যারিয়ারের মূল্য ৪৫০ টাকা ও ৫৯০ টাকা। এসব মূল্যের ওপর রয়েছে ১০ শতাংশ ছাড়।

এমএএস/এসআর/এমএআর/জেআইএম

আরও পড়ুন